1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

শ্রীমঙ্গলে ভোক্তার অভিযান, ৩৫ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ১৪৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি :: নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য দামে প্রাপ্তি নিশ্চিত করার পাশাপাশি বন্যার্তদের প্রয়োজনীয় খাদ্য সামগ্রী সরবরাহ সঠিক রাখা এবং ন্যায্য দামে প্রাপ্তি নিশ্চিত করার লক্ষ্যে মৌলভীবাজারের শ্রীমঙ্গল পৌর শহরের বিভিন্ন অলিগলিতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান পরিচালিত হয়েছে।

সোমবার (৪ জুলাই) দুপুরে অভিযানে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর শ্রীমঙ্গল পৌর শহরের সেন্টালরোডে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলস্থ র‌্যাব-৯ কোম্পানি কমান্ডার মোহাম্মদ দোলেয়ার হোসেন।

ভোক্তার অভিযানে বন্যার্তদের উদ্দেশ্যে প্রয়োজনীয় পণ্য সামগ্রী অতিরিক্ত দামে বিক্রয় করা, ব্যবসায়ীদের মিথ্যা তথ্য দেওয়া, পাকা ভাউচার সংরক্ষণ না করা, মূল্য তালিকা সংরক্ষণ না করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে হক ম্যানশনে অবস্থিত রনি ট্রেডার্সকে ১৫ হাজার টাকা জরিমানা এবং সেন্ট্রাল রোডে অবস্থিত প্রতিমা ভান্ডারকে ২০ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়।

এব্যাপারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আল আমিন বলেন, যেসব দোকানকে জরিমানা করা হয়েছে তারা মূল্য তালিকা সংরক্ষণ না করাসহ বিভিন্ন অনিয়ম করে ভোক্তাদের ঠকাচ্ছিলেন। তাদেরকে এই জরিমানা করার পাশাপাশি সতর্ক করেও দেয়া হয়েছে। তিনি আরও বলেন, আসন্ন ঈদকে ঘিরেও অনেক দোকানি, ব্যবসায়ী অসাধু উপায়ে ভোক্তাদের ঠকাতে চাইবেন। এসব যেনো না হয় এ ব্যাপারে আমরা সবসময় সজাগ আছি। আমাদের এ অভিযান চলমান থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..