1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে মার্কেট ও শপিংমলে স্বাস্থ্যবিধি নিশ্চিতে প্রশাসনের মোবাইল কোর্ট

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ৪১৬ বার পঠিত

বিশ্বজিত কর: মৌলভীবাজার জেলা প্রশাসন কর্তৃক মোবাইল কোর্ট শহরের কুসুমবাগ ও এম সাইফুর রহমান রোড বিভিন্ন এলাকার মার্কেট,শপিংমল-দোকানপাট সমূহে স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় মাস্ক পরিধান না করার অপরাধে ২০ব্যক্তিকে মোবাইল কোটের মাধ্যমে ৯হাজার ১শত টাকা অর্থদন্ড প্রদান করে।

আজ সোমবার দুপুর ১২ঘটিকা হতে ২ঘটিকা পর্যন্ত মৌলভীবাজারের জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় এবং অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে অভিযান চালানো হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মৌসুমী আক্তার,আসমা উল হুসনা,সানজিদা রহমান, অর্ণব মালাকার। সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮এবং দন্ডবিধি ১৮৬০অনুযায়ী এই মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। স্বাস্থ্যবিধি নিশ্চিতে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত থাকবে বলে জানানো হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..