1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কোহলির গোপন তথ্য ফাঁস করলেন আনুশকা অনলাইন ডেস্ক

  • আপডেট টাইম : সোমবার, ৩ মে, ২০২১
  • ২০৯ বার পঠিত
অনলাইন ডেস্ক: আনুশকা শর্মা শুধু বলিউডের প্রথম সারির অভিনেত্রীই নন, ক্রিকেটার বিরাট কোহলির ঘরনীও। ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা। সম্প্রতি কন্যাসন্তান জন্ম দিয়েছেন আনুশকা। মেয়ে ভামিকা আর স্বামী বিরাটকে নিয়ে ১ মে নিজের ৩৩তম জন্মদিন পালন করেছেন এ অভিনেত্রী। চার-হাত এক হওয়ার পর থেকে আলাদা নামে নয়, ‘বিরুশকা’ নামে নেটিজেনদের মাঝে বেশ পরিচিতি এ দম্পতি।
নিজের জন্মদিন প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন আনুশকা নিজেই। বলিউডের হিরোদের বাদ দিয়ে ক্রিকেটার সঙ্গে কীভাবে প্রেম? জানালেন সে কাহিনি। এক সাক্ষাৎকারে আনুশকা জানান, ২০১৩ সালে বিরাট ভারতীয় ক্রিকেট টিমের উঠতি তারকা। আর আনুশকাও বি-টাউনে নিজের অবস্থান তৈরি করছেন। এমন সময় একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেন তারা। বিজ্ঞাপনের চিত্রায়ণে হাই হিল পড়ে বিরাটকে লম্বায় ছাড়িয়ে গিয়েছিল আনুশকা। দুষ্টুমির ছলেই বিরাট বলেছিলেন, ‘বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না?’ অপরিচিত সহ-অভিনেতার থেকে এমন মন্তব্য নিতে পারেননি আনুশকা। বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।তারপর অবশ্য তাদের সখ্য গড়ে ওঠে। পরিচয় থেকে পরিণত, ধীরে ধীরে কাছে আসা। এক সময় বিরাটকে ভালো লাগতে শুরু করে আনুশকার। নতুন বাড়িতে ওঠেও বিরাটকে আমন্ত্রণ জানিয়েছিলেন এ নায়িকা। বিরাটও এসেছেন সে আমন্ত্রণে। তারপর থেকেই প্রেম পর্ব শুরু।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..