1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:২৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

মুম্বাইতে স্থানান্তরিত হতে পারে আইপিএলের সব ম্যাচ, পিছিয়ে যাচ্ছে ফাইনাল

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ১৩৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ভারতে করোনার জেরে এমন পরিস্থিতি দাঁড়িয়েছে, আইপিএলের ম্যাচ আয়োজন করা নিয়েই তীব্র ডামাডোল শুরু হয়েছে। যার জেরে বিকল্প ভাবনা ভাবতে শুরু করেছে বিসিসিআই। মুম্বাইতেই আইপিএলের সব ম্যাচ স্থানান্তরিত করার চিন্তাভাবনা করছে তারা। যাতে অন্তত ক্রিকেটারদের এক জায়গা থেকে আর এক জায়গায় উড়ে যাওয়ার দরকার না পড়ে।

করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের দুই ক্রিকেটার। যার জেরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে কলকাতার ম্যাচটি বাতিল করতে হয়েছে। চেন্নাই সুপার কিংস শিবিরেও করোনা হানা দিয়েছে। এমন কী দিল্লি অরুণ জেটলি স্টেডিয়ামের মাঠকর্মীরাও করোনায় আক্রান্ত হয়েছেন।

এই পরিস্থিতিতে একই জায়গায় আটটি টিমকে নিয়ে এসে খেলাগুলি করার চেষ্টা চালাচ্ছে বিসিসিআই। মুম্বইয়ে তিনটি স্টেডিয়াম রয়েছে। স্বভাবতই ওয়াংখেড়ে, ব্র্যাবোর্ন এবং ডিওয়াই পাটিল স্টেডিয়ামে ম্যাচগুলি করার ভাবনাচিন্তা করছে বিসিসিআই। তবে এর জন্যও অনেক সমস্যা রয়েছে।

নতুন করে আটটি টিমের জন্য জৈব সুরক্ষা বলয় তৈরি করা। হোটেলের ব্যবস্থা করা। সেই সঙ্গে নতুন ক্রীড়াসূচি তৈরি করা। সম্ভবত আইপিএলের ফাইনালও পিছিয়ে যাচ্ছে। ৩০মে-এর জায়গায় ফাইনাল হতে পারে জুন মাসের শুরুতে।

আইপিএলে পরের পর্বে ম্যাচগুলি হওয়ার কথা ছিল কলকাতা এবং বেঙ্গালুরুতে। কিন্তু এই সংক্রমণের মাঝে প্লেয়ারদের এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াত করাটাও সমস্যার হয়ে দাঁড়িয়েছে। ক্রিকেটারদের সুরক্ষার কথা ভেবেই একই শহরে সব টিমকে রাখার ব্যবস্থা করা হচ্ছে।

তবে মুম্বাইয়ে করোনা পরিস্থিতি সবচেয়ে খারাপ। তার মাঝেই অবশ্য আইপিএলের প্রথম পর্বের ম্যাচ হয়েছে। তাই এখানেই আইপিএলে বাকি ম্যাচগুলি করার ভাবনাচিন্তা করছে বিসিসিআই।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..