1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আসছে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার সিক্যুয়েল

  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : ত্রিভুজ প্রেমের ভালোবাসা নিয়ে প্রায় ২৪ বছর আগে নির্মিত হয়েছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাটি। সে সময় থেকে এখন পর্যন্ত এই সিনেমা তার জনপ্রিয়তা ধরে রেখেছে। তার ভক্ত ও অনুরাগীদের তুমুল চাহিদার কারণে কুছ কুছ হোতা হ্যায় সিনেমার সিক্যুয়েল করবেন বলে জানিয়েছেন নির্মাতা করণ জোহার। যেখানে কাজল-শাহরুখ ও রানির চরিত্রে দেখা যেতে পারে আলিয়া-রণবীর সিং ও জাহ্নবি কাপুরকে।

তিন বন্ধুর প্রেম-ভালোবাসা নিয়ে ১৯৯৮ সালে নির্মিত হয়েছিল সিনেমা কুছ কুছ হোতা হ্যায়। সিনেমাটি সে সময় তুমুল জনপ্রিয়তা অর্জন করে। তবে এখনও টিনা, আঞ্জলি ও রাহুলের সেই খুঁনসুটি সবার হৃদয়ে গেঁথে আছে। দোস্তি-প্যায়ার এই নিয়ে যাবতীয় টালমাটাল, ভালো লাগা, পরিবার, সব নিয়ে একটা জমজমাট ছবি ছিল ‘কুছ কুছ হোতা হ্যায়’। বহু বছর পেরিয়ে গেলেও এর মজাটাই আলাদা। কিছুদিন পরেই সিনেমাটি ২৪ বছরে পা দেবে। তবে এই সিনেমা নতুজন করে আবারও দেখার আশা রাখেন ভক্তরা। আর সেখান থেকেই নির্মাতা করণ জোহার জানিয়েছিলেন, রিকেম করবেন এই সিনেমা।

রাহুল-অঞ্জলি-টিনা এই ত্রয়ীর চরিত্রে অসাধারণ অভিনয় করেছিলেন শাহরুখ-কাজল-রানি। এখন রিমেক করলে চরিত্র হিসেবে কাকে রাখবেন করণ? সে উত্তরও দিয়েছেন পরিচালক। শাহরুখ অভিনীত রাহুল চরিত্রের জন্য এবারে তার পছন্দ রণবীর সিংহ। কারণ রণবীরের মধ্যে ওই জোশ রয়েছে। কাজল অভিনীত আঞ্জলির চরিত্রে আলিয়া ভাট এবং রানির অভিনীত টিনার চরিত্রে ভেবেছেন জাহ্নবী কাপুরকে। তবে শাহরুখ-কাজলের ওই ম্যাজিক কি রূপালি পর্দায় রণবীর-আলিয়া আনতে পারবেন? করণের স্টারকাস্ট নিয়ে খোলাখুলি আলোচনার পর এইরকমটাই বক্তব্য নেটিজেনদের।

তবে এই তিনজনকে কাস্ট করার আগেই তাব্বু, উর্মিলা মাতন্ডকর, ঐশ্বর্য রাই তিন জনেই এই ছবিতে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল, যা তারা ফিরিয়ে দিয়েছিলেন। তবে অবশ্য ঐশ্বরিয়া তাকে পরে সৌজন্য দেখিয়ে ফোন করেছিলেন। টিনার চরিত্রের জন্য ঠিক কাকে নেওয়া যায় তা নাকি ভেবে পাচ্ছিলেন না করণ। শেষপর্যন্ত আদিত্য চোপড়া তাকে রানির কথা জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..