1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় করোনায় সারাদেশে করোনায় মৃত্যুও মিছিলে আরও ২১৮মৃত্যু, শনাক্ত ৯হাজার ৩৬৯জন  

পিছিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস-রাজস্থান রয়্যালসের ম্যাচ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে করোনার হানায় এরই মধ্যে স্থগিত হয়ে গেছে একটি ম্যাচ। সোমবার হওয়ার কথা ছিল কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর লড়াই। কিন্তু কলকাতার দুই খেলোয়াড় ভরুন চক্রবর্তী ও সন্দ্বীপ ওয়ারিয়ার করোনায় আক্রান্ত হওয়ায় স্থগিত করা হয়েছে ম্যাচটি।

একই পরিণতি হতে চলেছে বুধবার চেন্নাই সুপার কিংস বনাম রাজস্থান রয়্যালসের মধ্যকার ম্যাচের। কেননা সোমবার জানা গেছে, বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজিসহ চেন্নাইয়ের দুই সদস্য করোনাভাইরাসে আক্রান্ত। তাই দলের সবাইকে সাতদিনের কোয়ারেন্টাইনে থাকতে বলেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

ফলে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বুধবারের ম্যাচটি খেলা সম্ভব হবে না চেন্নাইয়ের পক্ষে। এরই মধ্যে আইপিএল গভর্নিং কাউন্সিলকে এটি জানি দিয়েছে চেন্নাই কর্তৃপক্ষ। তবে এখনো ম্যাচ পেছানোর আনুষ্ঠানিক ঘোষণা দেননি আয়োজকরা।

জনপ্রিয় ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী বিশ্বনাথন জানিয়েছেন যে, নিজেদের অবস্থান ব্যাখ্যা করে আইপিএল আয়োজকদের কাছে চিঠি দিয়েছেন তারা। বোলিং কোচ এবং আরেক সদস্য করোনা পজিটিভ হওয়ার পর দেরি না করে সবাইকে আইসোলেশনে পাঠিয়েছেন তারা।

তাই এখন বুধবারের ম্যাচটি খেলার সুযোগ নেই তাদের। শুধু বুধবারের ম্যাচটিই নয়, এই সাতদিনের আইসোলেশনের মধ্যে পড়ছে আগামী শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ম্যাচটিও। তবে সেই ম্যাচ নিয়ে কিছু জানাননি চেন্নাই প্রধান নির্বাহী।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..