1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বিশ্বের বিভিন্ন রাষ্ট্রের ছিটিয়ে থাকা মৌলভীবাজারী প্রবাসীদের সংবর্ধনা দিল চেম্বার অব কমার্স

  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ৩৩৯ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: বিশ্বের বিভিন্ন রাষ্ট্রের ছিটিয়ে থাকা মৌলভীবাজারের বাসিন্দা প্রবাসীদের সংবর্ধনার আয়োজন করে চেম্বার অব কমার্স মৌলভীবাজার ।
গত শনিবার রাতে শহরের অভিজাত রাঙ্গাউটি রিসোর্ট হল রুমে এক সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজের আয়োজন করা হয়। মৌলভীবাজার চেম্বার অব কমার্সের সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার-রামনগর ৩ আসনের জাতীয় সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, মৌলভীবাজার-রাজনগর আসনের সাবেক সাংসদ সৈয়দা সায়রা মহসিন, মৌলভীবাজার ও হবিগঞ্জ আসনের মহিলা সংসদ সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান,পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, জেলা পরিষদের প্রশাসক মিজবাউর রহমান পৌরসভার মেয়র মোঃ ফজলুর রহমান।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রবাসীরা তাদের বক্তব্যে মৌলভীবাজার চেম্বার অব কমার্স এ সংবর্ধনার আয়োজন করায় চেম্বার সভাপতিসহ সর্বস্তরের চেম্বার পরিচালক ও সদস্যদের ধন্যবাদ জানান। প্রধান অতিথি এবং বিশেষ অতিথিরা বিদেশীদের উদ্দেশ্যে করে বলেন নারী টানে দেশের টানে বাড়ির টানে সব সময় যেন উনাদের ছেলে-মেয়েদেরকে নিয়ে সব সময় এসে ঘুরে যান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..