1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ছোট পোশাক পরে ট্রলের শিকার রাশমিকা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ১২৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : লাল গালিচায় ফটোসেশন শেষ করে সাংবাদিকদের সঙ্গে বসে ক্যামেরাবন্দি হন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। কিন্তু পরনের ভি-গলার লাল রঙের মিনি পোশাকটি নিয়ে অস্বস্তি বোধ করতে দেখা যায় রাশমিকাকে। বারবার পোশাক টেনে উরুর অনাবৃত অংশ ঢাকতে দেখা যায় তাকে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া বেশ কিছু ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়; যা এখন রীতিমতো ভাইরাল। ভিডিও ভাইরাল হওয়ার মধ্যেই বিষয়টি সীমাবদ্ধ নেই। কারণ এ নিয়ে নেতিবাচক মন্তব্যের শিকার হয়েছেন। তাকে নিয়ে ট্রল করছেন নেটিজেনরা।

একজন লিখেছেন, ‘আমি তাকে পছন্দ করি। কিন্তু এই পোশাকে অস্বস্তি বোধ করছেন তিনি। তারপর কেন এমন উদ্ভট পোশাক পরেছেন?’ আরেকজন লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে এই পোশাকে স্বস্তি বোধ করছেন না।’ বাণী নামে একজন লিখেছেন, ‘এই পোশাকে খুবই অস্বস্তি বোধ করছেন তিনি। তারপরও কেন এই পোশাক পরতে হবে! তাকে কি এই পোশাকে ভালো লাগছে? আমাদের দেশের তারকাদের বোঝা দরকার তারা দেখতে জেনিফার লোপেজ কিংবা গিগি হাদিদের মতো নন।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

বর্তমানে রাশমিকার হাতে বেশ কিছু কাজ রয়েছে। এর মধ্যে হিন্দি ভাষার ‘মিশন মজনু’, ‘গুডবাই’ ও তেলেগু ভাষার ‘সিতা রামাম’ সিনেমার কাজ শেষ করেছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..