1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মতিঝিলে চলন্ত প্রাইভেট কার থেকে ব্যাগ ধরে টান, ছিটকে পড়ে নারীর মৃত্যু

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৬৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: রাজধানীর মতিঝিল বিআইডিসি বাস ডিপোর সামনে চলন্ত প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা রিকশা আরোহীর ব্যাগ ধরে টান দিলে ছিটকে পড়ে সুনিতা রানী দাস (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

আজ বুধবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগিনা সুজিত জানান, গোপীবাগ ঋষিপাড়া থেকে আমি এবং আমার খালা রিকশা করে যাচ্ছিলাম। মতিঝিল বিআরটিসি বাস ডিপোর সামনে যাওয়া মাত্রই প্রাইভেট কার থেকে ছিনতাইকারীরা আমার খালার ভ্যানেটি ব্যাগ টান দিয়ে চলে যায়। আমার খালা রিকশা থেকে পড়ে গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ২০৪ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরো জানান, আমার খালার গ্রামের বাড়ি টাঙ্গাইল জেলার। তিনি সুজন দাস এর স্ত্রী। বর্তমানে গোপীবাগ ঋষিপাড়া একটি বাসায় পরিবার নিয়ে থাকতেন। তিন ছেলের জননী ছিলেন তিনি। আমার খালা একটি অ্যাপার্টমেন্টে ক্লিনারের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শ) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে এক নারী মতিঝিল বিআরটিসি ডিপো এর পাশে ছিনতাইকারীরা রিকশা আরোহীর ব্যাগ টান দিলে এক নারী গুরুতর আহত হন। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মরদেহ ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..