1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টির নেতৃত্বে সোহান, বিশ্রামে মাহমুদউল্লাহ

  • আপডেট টাইম : শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৩৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : মাহমুদউল্লাহ রিয়াদের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন উঠছিল বেশ কিছুদিন ধরে। বাংলাদেশ দলের সবশেষ ওয়েস্ট সফর শেষে তাকে ঘিরে চলতে থাকা সমালোচনা আরও জোরালো হয়। শেষ পর্যন্ত তাকে সরে যেতে হলো নেতৃত্ব থেকে। আসন্ন জিম্বাবুয়ে সফরে বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন নুরুল হাসান সোহান।

আজ শুক্রবার টিম ম্যানেজমেন্টের একটি সভা শেষে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস উইকেটরক্ষক-ব্যাটার সোহানকে টি-টোয়েন্টি দলের নেতৃত্ব দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে পাকাপাকিভাবে নয়, কেবল জিম্বাবুয়ে সফরে অধিনায়ক থাকবেন তিনি। আগামী এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দলনেতা পরে বেছে নেবে বিসিবি।

জিম্বাবুয়ে সফর থেকে আগেই ছুটি নিয়েছিলেন তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার পাশাপাশি আরও দুই অভিজ্ঞ খেলোয়াড় মাহমুদউল্লাহ ও মুশফিকুর রহিম থাকছেন না টি-টোয়েন্টি দলে। তাদেরকে বিশ্রাম দিয়ে নতুনদের সুযোগ দেওয়ার পক্ষে বিসিবি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..