1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

অসহায় পঙ্গু ভিক্ষুক নাসিরের পাশে জিবি নিউজের চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৯৭ বার পঠিত
মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী :  ইংল্যান্ড থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন সংবাদ মাধ্যম “জিবি নিউজ টোয়েন্টিফোর ডটকম” উদ্যোগে মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরে এক দরিদ্র অসহায় পঙ্গু ভিক্ষুককে চলাফেরা করার জন্য হুইল চেয়ার প্রদান করা হয়েছে।
বুধবার (০৫ মে) জিবি নিউজের চেয়ারম্যান রাকিব হোসেন রুহেল মৌলভীবাজার জেলা ব্যুরো প্রধান মোফাদ আহমেদ এর মাধ্যমে চেয়ারটি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর ফাঁড়ি পুলিশের ইনচার্জ ইফতেখার ইসলাম, নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফাহাদ আহমদ প্রমুখ।
জানা যায়, শেরপুর বাজারে বহুদিন থেকে নাসির মিয়া নামের এক দারিদ্র অসহায় ও পঙ্গু ব্যক্তি ভিক্ষা করে আসছেন। পঙ্গু হওয়াতে সে পায়ে হেটে চলাফেরা করতে পারছিলেন না । তার চলাফেরার স্বার্থে হুইল চেয়ার খুব বেশি প্রয়োজন ছিল।
বিষয়টি জিবি নিউজের প্রতিনিধির মাধ্যমে প্রতিষ্ঠানটির চেয়ারম্যানের নজরে আসলে পরে তাকে একটি হুইল চেয়ার প্রদান করেন । চেয়ারটি পেয়ে পঙ্গু ভিক্ষুক নাসির মিয়া বলেন, বহুদিন থেকে পুরোনো চেয়ার দিয়ে আমার চলাফেরায় খুব বেশি কষ্ট হচ্ছিল। পুরোনো চেয়ারের দুটি চাঁকা অকেজো হওয়াতে তা’দিয়ে চলাফেরায় ভুগান্তি দেখা দিয়ে ছিলো। পরে আল্লাহর রহমতে আমার ভাগ্যে একটি চেয়ার এসেছে। যিনি চেয়ারটি দিয়েছেন উনার জন্য আল্লাহর নিকট দোয়া কামনা করি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..