1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এত সুন্দরী বউ পাওয়ার যোগ্য নন: জবাবে যা বললেন অভিষেক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ২৬০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: বলিউডের স্বজনপোষণ ইস্যু থেকে ঐশ্বরিয়া রাই বচ্চনের স্বামী হওয়ার কারণে প্রায় সময়ই নেটিজেনদের ট্রোলের মুখে পড়তে হয়েছে অভিষেক বচ্চনকে। কিন্তু শালীনতা বজায় রেখে তার কড়া জবাবও দিয়ে থাকেন অভিনেতা। সম্প্রতি অভিষেক বচ্চনের নতুন ছবি ‘দ্য বিগ বুল’র ট্রেলার মুক্তি পেয়েছে।

সেখানেই এক ব্যক্তি অভিষেকের উদ্দেশ্য ‘গুড ফর নাথিং’ বলে কটাক্ষ করেছেন। একই সঙ্গে লিখেছেন, অভিষেককে তিনি একটাই কারণে হিংসা করেন। কারণ ঐশ্বরিয়া রাই বচ্চন তার স্ত্রী। এত সুন্দরী বউ পাওয়ার যোগ্য অভিষেক নন বলে জনসমক্ষে এই মন্তব্য করেন ঔ ব্যক্তি।

একদম নিজের মতো করেই পাল্টা জবাব দিয়েছেন অভিষেকও। এমন উত্তর মন কেড়েছে দর্শকদেরও।

জবাব দিতে গিয়ে অভিষেক টুইটারে লিখেছেন, আপনার মতামতের জন্য ধন্যবাদ। কিন্তু আমি কৌতুহলী হয়েই জানতে চাইছি, আপনি এখানে কার কথা বলেছেন? আপনিতো অনেককেই ট্যাগ করেছেন। আমি যত দূর জানি ইলিনা আর নিকি বিবাহিত নয়। ওদের বাদ দিয়ে আমরা (অজয়, কুকি, সোহুম) অনেকে রয়েছি। তাহলে…।

অভিনেতার এমনই মার্জিত উত্তরে মুগ্ধ ভক্তরাও। এর আগে, অমিতাভ বচ্চনের ছেলে হওয়ার জন্য তাকে ট্রোলের সম্মুখীন হতে হয়। আপাতত বক্স অফিস মাতাতে আসছে পিতা-পুত্র। আগামী ৯ এপ্রিল মুক্তি পাচ্ছে অমিতাভ বচ্চনের পরবর্তী ছবি ‘চেহরে’। ৮ তারিখ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে অভিষেক বচ্চনের ‘দ্য বিগ বুল’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..