1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৮:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

দ্বিতীয় ডোজের টিকা নিলেন ৩২লাখ ১০হাজার ৫০৯জন

  • আপডেট টাইম : বুধবার, ৫ মে, ২০২১
  • ১৩৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: দেশে এখন পর্যন্ত ৯০ লাখ ৩০ হাজার ৩২০ ডোজ ভ্যাকসিন দেওয়া হয়েছে। এর মধ্যে প্রথম ডোজ নিয়েছেন ৫৮ লাখ ১৯ হাজার ৮১১ জন। আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩২ লাখ ১০ হাজার ৫০৯ জন। বুধবার (০৫ মে) স্বাস্থ্য অধিদফতরের পরিচালক অধ্যাপক ডা. মিজানুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

স্বাস্থ্য অধিদফতর জানায়, দ্বিতীয় ডোজ টিকা নেওয়া ৩২ লাখ ১০ হাজার ৫০৯ জনের মধ্যে পুরুষ ২০ লাখ ৭৩ হাজার ৫৭৮ জন আর নারী ১১ লাখ ৩৬ হাজার ৯৩১ জন। আর প্রথম ডোজ নেওয়া ৫৮ লাখ ১৯ হাজার ৮১১ জনের মধ্যে পুরুষ ৩৬ লাখ আট হাজার ৮৮৪ জন আর নারী ২২ লাখ ১০ হাজার ৯২৭ জন। স্বাস্থ্য অধিদফতর জানায়, টিকার যোগানে ঘাটতি থাকায় টিকা নিতে নিবন্ধন বন্ধ করে দেওয়া হয়েছে আজ থেকে। গত ২৭ জানুয়ারি দেশে প্রথম পরীক্ষামূলক টিকাদান কর্মসূচি শুরু হয়। ওইদিন প্রথম টিকা নেন রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুনু ভেরোনিকা কস্তা। আর ৭ ফেব্রুয়ারি থেকে জাতীয়ভাবে করোনার টিকাদান কর্মসূচি শুরু হয়। প্রতিদিন সকাল সাড়ে ৮টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত এই কার্যক্রম চলে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..