1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

‘অমানুষ’ এর ফার্স্ট লুকে প্রশংসিত নিরব-মিথিলা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ১০০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: প্রকাশ পেল নিরব-মিথিলা অভিনীত ‘অমানুষ’ সিনেমার ফার্স্ট লুক। মঙ্গলবার রাতে সামাজিক মাধ্যমে সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়েছে। যেখানে নিরবকে এক বনদস্যুর অবয়বে দেখা গেছে। তার পেছনে আগ্নেয়াস্ত্র হাতে দাঁড়িয়ে আছেন মিথিলা।

অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ সিনেমায় নিরব ও মিথিলার চরিত্র সম্পর্কে কিছুটা ধারণা পাওয়া গেলেও ‘ফার্স্ট লুকে’ বেশ রহস্য জমাট বেঁধেছে। সেই রহস্যের জট খুললেই আসল অমানুষের পরিচয় সামনে আসবে।

সিনেমাটিতে ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন নিরব। এজন্য তাকে যথেষ্ট প্রস্তুতি নিতে হয়েছে। এমনকি মাথার চুল ছেঁটে ফেলতে হয়েছে। পোশাকেও পরিবর্তন এনেছেন এই চিত্রনায়ক। যা পরিষ্কার বোঝা গেছে লুক দেখে।

সাভারের বিরুলিয়া, বান্দরবানসহ বিভিন্ন লোকেশনে সিনেমাটির ৮০ ভাগ কাজ শেষ হয়েছে।

এ বিষয়ে চিত্রনায়ক নিরব বলেন, ‘অমানুষ’ সিনেমাতে আমি একেবারে নতুনরূপে হাজির হতে যাচ্ছি, যা দর্শকদের ভালো লাগবে। চরিত্রটি ফুটিয়ে তোলার জন্য অনেক কষ্ট করছি। সিনেমাটিতে কাজের জন্য শখের চুলও ফেলে দিতে হয়েছে।’

নিরব-মিথিলা ছাড়াও সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু, নওশাবা, শাহীন মৃধা প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..