1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : ২৪ ঘণ্টায় ৩৮ জনরে মৃত্যু, শনাক্ত ২ হাজার ৩২৫

ভেন্টিলেটর সাপোর্টের অভাবে অভিনেত্রীর ভাইয়ের মৃত্যু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৫৪ বার পঠিত

বিনোদন ডেস্ক : কোভিড-১৯ আক্রান্ত ভাইকে বাঁচাতে আকুতি জানিয়েছিলেন অভিনেত্রী পিয়া বাজপেয়ী। কিন্তু শেষ রক্ষা হলো না। মারা গেলেন তামিল অভিনেত্রী পিয়া বাজপেয়ীর ভাই। মঙ্গলবার সকালে সামাজিক মাধ্যমে ভক্তদের এই দুঃসংবাদ জানিয়েছেন অভিনেত্রী। করোনা আক্রান্ত হওয়ার পর উত্তরপ্রদেশের ফারুকাবাদে জেলায় এক হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। প্রয়োজন ছিল ভেন্টিলেটর সাপোর্টের। ভাইয়ের জন্য সামাজিক মাধ্যমে ভেন্টিলেটর সাপোর্টের সন্ধান চালাচ্ছিলেন নায়িকা। এরই মধ্যে ভাইয়ের মৃত্যুর সংবাদ সামনে আনেন তিনি।

মঙ্গলবার (৪ মে) সকালে মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্ট করেন পিয়া। তার সঙ্গে যোগাযোগের একটি নম্বর দিয়ে তিনি লেখেন, ‘উত্তর প্রদেশের ফারুকাবাদের কায়ামগঞ্জ ব্লকে হাসপাতালে ভেন্টিলেটরসহ বেড খুবই প্রয়োজন। আমার ভাই মারা যাচ্ছে। কোনো তথ্য থাকলে দয়া করে যোগাযোগ করুন। পিয়ার এই টুইটের পর অনেকেই তাকে বিভিন্ন তথ্য দিয়ে রিটুইট করেছেন। কেউ কেউ রাজনৈতিক ও চিকিৎসার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তির দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন। কিন্তু এর কয়েকঘণ্টা পরেই অপর এক টুইটে দুঃসংবাদ জানিয়ে এই অভিনেত্রী লেখেন, ‘আমার ভাই আর বেঁচে নেই।’

ভারতের দক্ষিণী সিনেমাতেই বেশি অভিনয় করেছেন পিয়া বাজপেয়ী। তার ক্যারিয়ারে অন্যতম সফল সিনেমার মধ্যে রয়েছে— তামিল ভাষার ‘গোয়া’ ও ‘কো’। হিন্দি ভাষার ‘লাল রং’ ও ‘মির্জা জুলিয়েট’ সিনেমায় অভিনয় করেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..