1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ০৫:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
করোনা আপডেট : করোনায় রেকর্ড ২৬৪ মৃত্যু, শনাক্ত ১২,৭৪৪

দর্শকদের ভালোবাসায় সত্যি মুগ্ধ হয়েছি: সজল

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৩৮ বার পঠিত

বিনোদন ডেস্ক :: দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পাওয়া ‘ব্যাচ ২০০৩’ সিনেমায় ‘ধ্বংস আগুন” শিরোনামের একটি গান গেয়েছেন সজল৷ ১ দিনে ১ লক্ষ ভিউ হয়েছে গানটিতে। এটি তার গাওয়া প্রথম সিনেমা গান। গানটিতে পর্দায় ঠোঁটও মিলিয়েছেন সজল নিজেই।

এ প্রসঙ্গে সজল বলেন, ‘লম্বা প্রি প্রোডাকশনের পর গত ডিসেম্বরে আমরা সিনেমাটির শুটিং শুরু করি। দর্শক আমাকে এখানে একদমই নতুনভাবে দেখতে পেয়েছেন। এ ধরনের চরিত্র এর আগে করিনি। চরিত্রটি ধারণ করতে শুটিংয়ের আগে আমি দীর্ঘদিন অন্য কোনো নাটক বা সিনেমার কাজ করিনি। সব‌ মিলিয়ে খুব ভালো একটা কাজ হয়েছে।’ এ সিনেমাটি নিয়ে যতটুকু আশাবাদী ছিলাম তারও চেয়েও বেশী পেয়েছি। দর্শকদের ভালোবাসায় সত্যি মুগ্ধ হয়েছি। সিনেমাটিতে প্রথমবারের মত প্লে- ব্যাক করেছি। শুধু বাংলাদেশ নয় কলকাতার দর্শকেরাও এ সিনেমাটি নিয়ে বেশ প্রশংসা করেছেন। ভীষণ ভালো লাগছে৷ কাজটি করে স্বার্থক হয়েছে। এ সিনেমাটিপ্রযোজনায় ছিল ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্ট৷

উল্লেখ্য, সজল অভিনীত এবং নাদের চৌধুরী পরিচালিত ‘জ্বিন’ নামের ছবিটি বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে সজলের বিপরীতে অভিনয় করছেন পূজা।এছাড়াও ‘হারজিৎ’ নামের আরেকটি সিনেমা মুক্তি অপেক্ষায় আছে। হারজিৎ ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। এই সিনেমায় সজলের নায়িকা মাহিয়া মাহি। আগামীতে আরও নতুন বেশকিছু চমক নিয়ে হাজির হবেন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..