1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় সরকারিভাবে বোরো ধান সংগ্রহ শুরু

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২২৭ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সরকারিভাবে চলতি মৌসুমে বোরো ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। কার্যক্রমের শুরুর দিনে খাদ্য বিভাগের তত্ত্বাবধানে বুধবার (৫ মে) উপজেলার কৃষক হারুন আহমদের কাছ থেকে ৩ টন ধান ক্রয় করে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী।

পৌর শহরের উত্তরবাজারস্থ সরকারি খাদ্য গুদামে এ কার্যক্রম অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব, রাজনীতিবিদ নবাব আলী ওয়াজেদ খান বাবু, পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান, সিনিয়র সাংবাদিক এম শাকিল রশীদ চৌধুরী, এম মছব্বির আলী, খাদ্য বিভাগের ভারপ্রাপ্ত গুদাম কর্মকর্তা মো. শাহিন মিয়া, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মামুন রহমান প্রমুখ।

খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব জানান, চলতি বোরো মৌসুমে উপজেলা কৃষি অফিসের তালিকাভূক্ত কৃষকদের মধ্যে ৪ মে পর্যন্ত ৪৪২ জন কৃষকের অ্যাপে নিবন্ধন করেছিলেন। তন্মধ্যে অনলাইন লটারির মাধ্যমে সেখান থেকে ৩০১ জনকে প্রথম ধাপে সরকারিভাবে ধান বিক্রির জন্য নির্বাচিত করা হয়। বাছাইকৃত কৃষকদের কাছ থেকে সরকারী নির্ধারিত মূল্যে কেজি প্রতি ২৭ টাকা মূল্যে সরকারী খাদ্য গুদামে মোট ৯৯২ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..