1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৯:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

খালেদা জিয়ার পাসপোর্ট মেয়াদোত্তীর্ণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৬৪ বার পঠিত

রাজনীতি ডেস্ক :: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পাসপোর্ট মেয়াদোত্তীর্ণ। তার পাসপোর্টের রিনিউ এর প্রসেসিং চলছে। এর আগে বুধবার রাতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর আবেদন নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করেছেন খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দার।

বিদেশে বেগম খালেদা জিয়ার চিকিৎসার প্রয়োজন হলে ইতিবাচক দৃষ্টিতে বিবেচনা করবে সরকার। বুধবার (০৫ মে) রাত সাড়ে ১০টার দিকে বেগম জিয়ার ছোট ভাই ইস্কান্দার মির্জার আবেদেনের পরিপ্রেক্ষিতে এমন কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

খালেদা জিয়ার সবশেষ স্বাস্থ্য অবস্থা নিয়ে বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, খালেদা জিয়া অত্যান্ত অসুস্থ্য। ব্যাক্তিগত চিকিৎসক সূত্রে জানা গেছে, তার ফুসফুস থেকে ৩ ব্যাগ তরলজাতীয় পদার্থ অপসারণ করা হয়েছে।

নিয়ন্ত্রণে নেই ডায়বেটিসও। খালেদা জিয়ার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গেল সোমবার শ্বাস নিতে কষ্ট হওয়ায় বেগম খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিট- সিসিইউতে স্থানান্তর করা। এভারকেয়ার হাসপাতালে তিনি ভর্তি হন ২৮ এপ্রিল।

গতকাল মঙ্গলবার পর্যন্তও তারা চিকিৎসকের নিশ্চিত করেন যে তার অবস্থা অপরিবর্তিত আছে। কিন্তু অনানুষ্ঠানিক ভাবে হাসপাতালের একাধিক সূত্র থেকে জানা গেছে যে এরই মধ্যে তাঁর ফুসফুস থেকে ৩ ব্যাগ তরলজাতীয় পদার্থ অপসারণ করা হয়েছে।

জানা গেছে বেগম জিয়ার ব্লাডসুগার বেড়ে যাচ্ছে নিয়ন্ত্রণে থাকছে না ডায়াবেটিসও।

৭৬ বয়সী সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া মূলত করোনা পরবর্তি জটিলতায় ভুগছেন বলে হাসাপাতাল সূত্রটি নিশ্চিত করেছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..