1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জোড়া লাগানো যমজ দুই শিশুকে নিয়ে দু:চিন্তায়

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৬৬১ বার পঠিত

শেখ রিয়াদ ইসলাম স্বপ্ন: মৌলভীবাজার শহরের জান্নাত প্রাইভেট হাসপাতালে জোড়া লাগানো যমজ দুই মেয়ে শিশুর জন্ম হয়েছে। মৌলভীবাজার শহরের জান্নাত প্রাইভেট হাসপাতালে গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে শিশু দুটির হাত-পা, মাথা আলাদা হলেও পেট একটাই নিয়ে জন্ম হয়।

কমলগঞ্জ থানার শমশেরনগর ইউনিয়নের শমশেরনগর গ্রামের পান দোকানদার জুয়েল আহমদের স্ত্রী তাহমিনা বেগম বুধবার রাতে একটি প্রাইভেট হাসপাতালে সিজারিয়ান অপারেশনের মাধ্যমে জন্ম দেন এই দুই যমজ শিশুর। শিশুর বাবা জুয়েল আহমদ সাংবাদিকদের জানান,বাচ্চা দুটিকে বাঁচাতে হলে ঢাকায় হাসপাতালের সার্জারি বিভাগে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন কর্ত্যরত চিকিৎসক। কিন্তুু এ ব্যয়বহুল চিকিৎসা আমার নেই ব্যয় বহন করা সম্বব নয়। তিনি আরো কান্নাজড়িত কন্ঠে বলেন,আমি গরিব মানুষ ঢাকায় নেয়ার মত আমার কোনো টাকা পয়সা নেই আমি দেশ-বিদেশের দয়বানদের সহযোগিতা চাই। আপনাদের সহযোগীতা পেলে হয়তো যমজ দুই শিশুর চিকিৎসা করা সম্বব হব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..