1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ভেঙে গেল কিম কার্দাশিয়ানের প্রেম!

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৩১ বার পঠিত

বিনোদন ডেস্ক : কমেডিয়ান পেট ডেভিডসনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন মার্কিন রিয়েলিটি শো তারকা ও মডেল কিম কার্দাশিয়ান। মাত্র নয় মাসেই নাকি ভেঙে গেছে তাদের এই সম্পর্ক।

পশ্চিমা সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, গত সপ্তাহে তাদের সম্পর্কের বিচ্ছেদ হয়েছে। তবে এ বিষয়ে এই জুটির মুখপাত্রদের কেউ-ই মন্তব্য করেননি।

গায়ক কেনি ওয়েস্টের সঙ্গে ডিভোর্সের ঘোষণার পর ২০২১ সালের অক্টোবরে ‘সাটারডে নাইট লাইভ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কিম কার্দাশিয়ান। এরপরই পেট ডেভিডসনের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শুরু হয়।

কেনি ওয়েস্টের সঙ্গে কিমের ডিভোর্সের আইনি প্রক্রিয়া এখনো চলছে। ২০১২ সাল থেকে একসঙ্গে থাকতেন কিম কার্দাশিয়ান ও কেনি ওয়েস্ট। ২০১৪ সালে বিয়ে করেন তারা। ২০২১ সালের ফেব্রুয়ারিতে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স আবেদন করেন কিম ও কেনি ওয়েস্ট।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়, তাদের সম্পর্ক নিয়ে নতুন করে ভাবছেন তারা। এরইমধ্যে ২৮ বছর বয়সী পেট ডেভিডসনের সঙ্গে ৪১ বছর বয়সী কিমের বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..