1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট জেলার শ্রেষ্ঠ উপ সহকারী-পরিদর্শক নির্বাচিত অলিউল হাসান

  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ১৪৫ বার পঠিত

 

কোম্পানীগঞ্জ প্রতিনিধি : সিলেট জেলার শ্রেষ্ঠ উপ সহকারী-পরিদর্শক (এএসআই) নির্বাচিত হয়েছেন কোম্পানীগঞ্জ থানার এএসআই মোহাম্মদ অলিউল হাসান।

জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাসিক কল্যাণ সভায় সিলেট জেলার পুলিশ সুপার (পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন জুলাই মাসের সিলেট জেলার শ্রেষ্ঠ এএসআই হিসেবে কোম্পানীগঞ্জ থানার এএসআই মোহাম্মদ অলিউল হাসানকে এ সম্মাননা প্রদান করেন।

রবিবার (৭ আগস্ট) সিলেট জেলা পুলিশের উদ্যোগে সিলেট পুলিশ লাইনস্থ হলরুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

কোম্পানীগঞ্জ থানার এএসআই মোহাম্মদ অলিউল হাসান বলেন, এই অর্জনের পেছনে উর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ কোম্পানীগঞ্জ থানার প্রতিটি সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি ও সকল পুলিশ সদস্যের প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করে তিনি বলেন, যে কোনো পুরস্কারই কাজে উৎসাহ বাড়ায়। পুরস্কারের জন্য মনোনীত করায় সিলেট জেলার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন সকল কর্মকর্তার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..