1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

র‍্যাব ৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে ১২০ কেজি গাঁজাসহ পিকআপ আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৪৪ বার পঠিত
অর্জুন দেবনাথ: ফার্নিচারের ভিতরে গাজা ঢুকিয়ে বিশেষ কৌশলে’ পাচার কালে র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের অভিযানে ১২০ কেজি গাঁজা, ৫টি কাঠের ফার্নিচার ও একটি পিকআপ গাড়ি আটক করা হয়েছে।
বৃহস্পতিবার (৬মে) বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গল র‍্যাব ক্যাম্পে এক প্রেস ব্রিফিং-এ র‍্যাব শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এসব তথ্য জানান।
র‍্যাব সূত্রে আরও জানা যায়  বৃহস্পতিবার সকালে চুনারুঘাট থেকে ঢাকার উদ্দেশ্যে বিশেষ পন্থায় ফার্নিচারের ভিতরে ঢুকিয়ে গাঁজা পাচারকালে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ মোড় থেকে একটি পিকআপ  ভ্যানে ৫টি কাঠের ফার্নিচার আটক করেন। এ সময় পিকআপ গাড়ির চালক ও গাজার মালিক পালিয়ে যায়। পরে ফার্নিচারের ভিতরে বিশেষ পন্থায় লুকিয়ে বক্স করে রাখা ১২০ প্যাকেট গাজা পাওয়া যায়।
র‍্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা জানান, প্রতি প্যাকেটে গাঁজার পরিমান এক কেজি করে মোট ১২০ কেজি। যার আনুমানিক মুল্য প্রায় ১২ লক্ষ টাকা। তিনি বলেন, মাদক মুক্ত বাংলাদেশ গড়তে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
গাঁজার মালিক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার আবডার হাওর এলাকাযর বাসিন্দা মৃত সিদ্দিক আলীর ছেলে মনা মিয়া (২৬)  এবং ট্রাকের মালিক একই থানার শাহবাজপুর গ্রামের মৃত সোনাই মিয়ার ছেলে মিলন মিয়া (৩৮) এর বিরুদ্ধে মামলা
করা হবে বলেও জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..