1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শাহ হেলাল উচ্চ বিদ্যালয় শিক্ষার্থরা অসহায়দের পাশে দাড়ালেন

  • আপডেট টাইম : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ২১০ বার পঠিত

স্টাফ রিপোটার: মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান শাহ হেলাল উচ্চ বিদ্যালয় শিক্ষার্থরা অসহায়দের পাশে দাড়ালেন। করোনা মহামারী ভাইরাস তথা বিশ্বকে জিম্মি করে রেখেছে। ফলে ক্ষতিগ্রস্থ্য হয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। বিশেষ করে আসন্ন পবিত্র ঈদুল ফিতরে এসব অসহায় মানুষেরা বাচ্চাদের শপ্ন পুরণ করতে পারছেন না পরিবার। তাই একঝাক শিক্ষার্থীরা ঈদকে সামনে রেখে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ুউদ্যেগে ১৯৭৩ থেকে বর্তমান ফেসবুক গ্র“পের পক্ষ থেকে স্কুলের প্রায় ৮০ জন শিক্ষার্থীদের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপক্ষে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

আজ শুক্রবার মৌলভীবাজার পৌরসভা হল রুমে এই অনুষ্টান অনুষ্টিত হয়। এই মহতি উদ্যোগে শাহ হেলাল উচ্চ বিদ্যালয়ের ১৯৭৩ থেকে বর্তমান পর্যন্ত প্রবাসে এবং দেশে থাকা প্রাপ্তণ শিক্ষার্থীরা মিলে এই মহতি উদ্যোগে অর্থ দিয়েছে। ঈদ উপহার বিতরণী অনুষ্টানে উপস্থিত ছিলেন বাংলা এইড নামক সংস্থার প্রিন্স সুমন,সৈয়দ সৌমিক,ইপন আহমদ,রাসেল আহমদ ফাহিম,ময়েজ আহমদ টিপু,সাইমা আক্তার আখী,পপি আক্তার প্রমুখ। কার্যক্রমের সার্বিক তত্বাকধানে ছিলেন সাকের আহমদ,জিয়াউল হাসান রবিন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..