1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইমরান খানের বাড়িতে পুলিশি পাহারা

  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩২ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের অন্যতম সহযোগী শাহবাজ গিল গ্রেফতার হওয়ার পর তার বাড়ি ঘিরে পুলিশি পাহারা জোরদার করা হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে জনসাধারণকে উসকানি দেওয়ার অভিযোগে মঙ্গলবার (৯ আগস্ট) শাহবাজ গিলকে গ্রেফতার করে ইসলামাবাদ পুলিশ।

ইমরান খানের বাসভবন বানিগালার দিকে আন্দোলনের খবর পাওয়ার পর পিটিআই প্রধানের সুরক্ষার জন্য পাঞ্জাবের পুলিশকে পাঠানোর কথা জানিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ কায়েদ (পিএমএল-কিউ) নেতা মুনিস এলাহি। এক টুইটার বার্তায় এলাহি লেখেন, বানিগালার দিকে আন্দোলনের খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হচ্ছে।

পাকিস্তানের এক সংবাদিকও টুইটারে নিশ্চিত করেন যে মুনিস এলাহি বানিগালার দিকে পুলিশ পাঠিয়েছেন। এর আগে ইমরান খানের বাড়িতে অভিযানের গুজব ছড়িয়ে পড়ে। পরে তার সুরক্ষায় দেওয়ার জন্য এ ব্যবস্থা নেওয়া হয় বলে জানা গেছে।

এর আগে ইসলামাবাদ পুলিশের একজন মুখপাত্র জানান, পিটিআই নেতা শাহবাজ গিলকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে বানিগালা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। রাষ্ট্রীয় প্রতিষ্ঠান ও তাদের প্রধানদের বিরুদ্ধে জনগণকে উসকানি দেওয়ার অভিযোগও আনা হয়েছে শাহবাজ গিলের বিরুদ্ধে।

ইমরান খান শাহবাজ গিলকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। এটি গ্রেফতার নয়, তুলে নেওয়া হয়েছে বলেও অভিযোগ করেন তিনি। রাজনৈতিক নেতাদের শত্রু বলে বিবেচনা করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন। তিনি শাহবাজ শরিফের সরকারকে আবারও বিদেশি মদদপুষ্ট বলে উল্লেখ করেন টুইটারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..