1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে “ফ্রি ফ্রাইডে ক্লিনিক” এর চতুর্থ বর্ষপূর্তিতে , বিনামুল্যে খতনা করা, ব্লাডগ্রুফিং, ফ্রি ঔষধ বিতরণ ও গুণীজন সম্মাননা

  • আপডেট টাইম : বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কোরেশী ফাউন্ডেশনের “ফ্রি ফ্রাইডে ক্লিনিক” এর চতুর্থ বর্ষপূর্তিতে অনুষ্ঠিত হয়েছে ফ্রি মেডিক্যাল ক্যাম্প, বিনামুল্যে খতনা করা, বøাড গ্রæফিং, ফ্রি ঔষধ বিতরণ ও গুণীজন সম্মাননা।
সকালে শ্রীমঙ্গল রুপসপুর এলাকায় কোরেশী ভিলায় এ কার্যক্রম এর উদ্বোধন করেন বিএমএ শ্রীমঙ্গল এর সভাপতি ডা: হরিপদ রায়।
সংগঠনের চেয়ারম্যান ডা: মো: নাজেম আাল কোরেশী রাফাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুদু মিয়া, শ্রীমঙ্গল দ্বারিকা পাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক ও ইউপি সদস্য মানিক মিয়া। এ সময় ফ্রি মেডিক্যাল ক্যাম্প এর চিকিৎসায় নিয়োজিত ডা: অর্পিতা রায়, ডা. আব্দুল্লাহ আল মামুন, ডা: ওমর আহমদ, ডা. আমেনা বেগম ও ডা: হরিপদ রায় কে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রায় ১২শ মানুষকে বিনামুল্যে চিকিৎসা দেয়া হয়।
এ ছাড়াও অনুষ্ঠানে ১১জন শিশুকে বিনামুল্যে খতনা করা হয়। শ্রীমঙ্গল সমাজকল্যাণ রক্তদান সংস্থার সহায়তায় ৫শত মানুষকে বিনামুল্যে রক্তের গ্রুফ নির্নয় করা হয় ও ১৭জন উচ্চ রক্তচাপ এবং ডায়বেটিস রোগীকে দুই মাসের ঔষধ দেয়া হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..