1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাকিবের কলকাতার সতীর্থ টিম সেইফার্ট কোভিড পজিটিভ

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ২১০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার টিম সেইফার্ট কোভিড পজিটিভ। নিউ জিল্যান্ডের এ ক্রিকেটারকে চেন্নাইয়ে আইসোলেশনে রেখেছে আয়োজকরা।

উইকেট রক্ষক এ ব্যাটসম্যানের কোভিডের সকল উৎসর্গ ছিল। এজন্য আইপিএল স্থগিত হওয়ার পর নিউ জিল্যান্ডের অন্যান্য ক্রিকেটারের সঙ্গে তাকে সংস্পর্শে আনা হয়নি। আহমেদাবাদ থেকে তাকে চেন্নাইয়ের বিশেষ আইসোলেশন সেন্টারে স্থানান্তর করা হয়েছে। শনিবার নিউ জিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, সেইফার্ট তার দুই পিসিআর টেস্টে পজিটিভ হন।

নিউ জিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বলেন, ‘সেইফার্ট চেন্নাইয়ে তার চিকিৎসা পাচ্ছে। সেখানে অস্ট্রেলিয়ার মাইকেল হাসিও চিকিৎসা নিচ্ছেন। আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। আশা করছি সে দ্রুত সুস্থ হয়ে ফিরবে।’

‘দুইটি করোনা টেস্টে নেগেটিভ এলে তাকে দেশে ফিরিয়ে আনা হবে। টিম এবং অন্যান্য ক্রিকেটারের জন্য সাম্ভাব্য সকল কিছুর ব্যবস্থা করা হয়েছিল। দূর্ভাগ্যজনক টিম পজিটিভ এসেছে। এ খবর পাওয়ার পর তার পরিবারের সঙ্গে আমাদের যোগাযোগ হচ্ছে। আমরা সকল সহযোগিতার আশ্বাস দিয়েছি।’ – যোগ করেন ডেভিড।

রিপ্লেসমেন্ট ক্রিকেটার হিসেবে কলকাতায় যোগ দিয়েছিলেন সেইফার্ট। যুক্তরাষ্ট্রের পেসার আলী খান ২০২০ সালে ইনজুরি আক্রান্ত হন। এরপর সেইফার্টকে দলে নেয় কলকাতা। এ বছর তাকে ধরে রেখেছিল শাহরুখ খানের দল।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..