1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পুলিশ নজরদারিতে মৌ

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ২০০ বার পঠিত

বিনোদন ডেস্ক :: নিঃসন্তান দম্পতি আলমগীর মোর্শেদ ও সারা। তারপরও ভালোই চলছিল তাদের সংসার। হঠাৎ সড়ক দুর্ঘটনায় মারা যান আলমগীর। স্বামীর মৃত্যুর পর বিশাল সম্পত্তির মালিক হন সারা। সারার দেবর রবিন অনেক অনুরোধ করে সারাকে আলমগীরের অফিসের দায়িত্ব নিতে বলে। সে নেয়। হঠাৎ একদিন সারার মনে হয়, পেছন থেকে কেউ তাকে অনুসরণ করছে। কিন্তু ফিরে তাকালে আর কাউকে দেখতে পান না।

এ রকম বেশ কয়েকবার হয়। তিনি মনে করেন কেউ তাকে মারার জন্য ফলো করছে। সারা ‘ভয় পায়’ এবং বিষয়টি নিয়ে দেবরের সঙ্গে আলাপ করে থানায় জানানো হয়। পুলিশ নজরদারিতে থাকেন। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ছায়া’।

এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। রচনা ও পরিচালনা করেছেন তানিম পারভেজ। নাটকটিতে মৌ ছাড়াও অভিনয় করেছেন হিল্লোল ও তৌসিফ মাহবুব।

নাটক প্রসঙ্গে নির্মাতা জানান, ঈদে সাধারণত যে ধরনের নাটক প্রচার হয়, সেদিক থেকে একটু আলাদা। এতে মৌকে দেখা যাবে সিজোফ্রেনিয়ায় ভোগা এক রোগীর চরিত্রে। পাশাপাশি নাটকটির মধ্যে সচেতনতামূলক বক্তব্য রয়েছে। আসছে ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে দেশ টিভিতে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..