1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

ধর্ষণে ব্যর্থ হয়ে অটোরিকশা থেকে ফেলে সুপ্তাকে ‘হত্যা’

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ আগস্ট, ২০২২
  • ১২৩ বার পঠিত

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে সহকারী স্কুলশিক্ষিকা সুপ্তা রানী দাসের রহস্যজনক মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (১৫ আগস্ট) রাতে নিহত শিক্ষিকার ভাই পুলক দাস বাদী হয়ে সিএনজি অটোরিকশা চালক চুনারুঘাট উপজেলার বদর গাজী গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হাসিমের ছেলে মতিন মিয়াসহ অজ্ঞাতনামাদের আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

নিহত সুপ্তা দাস হবিগঞ্জ সদর উপজেলার মাহমুদপুর গ্রামের পবিত্র রঞ্জন দাসের মেয়ে। তিনি নিশাপট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসাবে কর্মরত ছিলেন।

মামলায় উল্লেখ করা হয়, গত ১১ আগস্ট সকাল ৯ টার দিকে প্রতিদিনকার মত তিনি বিদ্যালয়ে যাওয়ার জন্য শায়েস্তাগঞ্জ শহরের পোস্ট অফিস সংলগ্ন সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে যান। পূর্ব পরিকল্পনা অনুযায়ী সেখানে আগে থেকে অবস্থানরত সিএনজি অটোরিকশাচালক মতিন মিয়া তার সহযোগীদের নিয়ে অবস্থান করছিলেন। ওই শিক্ষিকা সেখানে যাওয়ামাত্র চালক মতিন মিয়া তাকে ডেকে তুলেন। ওই স্কুলটির কাছাকাছি গাড়িটি যাওয়ার পর শিক্ষিকা সুপ্তা তাকে নামিয়ে দিতে বলেন। কিন্তু তাকে সেখানে নামিয়ে না দিয়ে ধর্ষণের উদ্দেশ্যে অটোরিকশাটি রঘুনন্দন পাহাড়ের দিকে নিয়ে যেতে থাকে চালক ও তার সহযোগীরা।

এ সময় সুপ্তা ধস্তাধস্তি শুরু করলে তার শরীরের বিভিন্ন স্থানে চালক ও তার সহযোগিরা মারাত্মক আঘাত করে। এক পর্যায়ে ওই শিক্ষিকা সংজ্ঞাহীন হয়ে গেলে মারা গেছেন মনে করে বিষয়টিকে দুর্ঘটনা বলে চালিয়ে দিতে চলন্ত গাড়ি থেকে চালক ও তার সহযোগিরা সুপ্তাকে ফেলে দেয়। এ সময় সুপ্তা রানী দাস মারাত্মক আহত হন। পথচারীদের সাহায্যে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ থানার (ওসি) মোহাম্মদ নাজমুল হক কামাল জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..