1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন বিপাশা

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১২২ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রথমবারের মতো মা হচ্ছেন বলিউড তারকা বিপাশা বসু। আর বাবা করণ সিং। নিজের বেবি বাম্পের দুটি ছবি প্রকাশ করে সুখবরটি জানিয়েছেন ৪৩ বছর বয়সী অভিনেত্রী নিজেই।

বিপাশা মা হতে যাচ্ছেন এ খবর আগেই জানা গিয়েছিল। তবে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হিসেবে পরিচিত বিপাশা বসু ও করণ সিং গ্রোভার দম্পতির কাছ থেকে আনুষ্ঠানিক ঘোষণা বাকি ছিল। ইনস্টাগ্রামে বেবি বাম্পের ছবি প্রকাশ করে খবরটি নিশ্চিত করেছেন বিপাশা।

ছবিতে দেখা যায়, পরম যত্নে হাত দিয়ে বেবি বাম্প আগলে আছেন হবু বাবা করণ। অপর ছবিতে বিপাশার পেটে চুম্বন দিচ্ছেন।

মঙ্গলবার (১৬ আগস্ট) ছবিগুলো শেয়ার করে বিপাশা লেখেন, “নতুন সময়, নতুন পর্ব, নতুন আলো আসতে চলেছে আমাদের জীবনে। প্রথমে যে যার নিজের জীবন শুরু করি একা, সেই চলার পথে একে অপরের সঙ্গে দেখা। সেই শুরু এক থেকে দুইয়ের পথ চলা। আমদের এই ভালোবাসার যাত্রায় যোগ হতে চলেছে আরও এক নাম। আশীর্বাদ করুন আমাদের।”

এরইমধ্যে তাদের শুভকামনা জানিয়েছেন সোনম কাপুর, আলিয়া ভাটসহ অনেকে।

উল্লেখ্য, ২০১৫ সালে হরর ফিল্ম ‘অ্যালোন’র সেটে বিপাশা-করণ একে অপরের প্রেমে পড়েন। এরপর ২০১৬ সালে বিয়ে করেন তারা। মাঝে মধ্যেই দুজন সোশ্যাল মিডিয়ায় নিজেদের অন্তরঙ্গ মুহূর্ত ভাগ করে নিয়েছেন। অন্যদিকে, বহুদিন ধরে ইন্ডাস্ট্রি থেকে দূরে আছেন অভিনেত্রী। হয়তো মা হওয়ার কারণেই এতদিন নিজেকে আড়ালে রেখেছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..