1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রসিকতা করেছেন মাস্ক, কোনো ফুটবল ক্লাব কিনছেন না

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১২৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : মঙ্গলবার (১৬ আগস্ট) টুইটারে ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড (ম্যানইউ) কেনা নিয়ে বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্ক যে টুইট করেছিলেন, তা ছিল কেবল রসিকতা। আজ বুধবার (১৭ আগস্ট) আরেক টুইটে বিষয়টি স্পষ্ট করেছেন তিনি।

“না, এটি টুইটারে দীর্ঘ সময় ধরে চলা একটি রসিকতা। আমি কোনো স্পোর্টস টিম কিনছি না”, এক ব্যবহারকারীর প্রশ্নের জবাবে এ কথা লিখেছেন মাস্ক।

এর ঘণ্টা চারেক আগে জনপ্রিয় ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড কিনছেন, এমন একটি টুইট করেছিলেন বিশ্বের শীর্ষ এই ধনী। টুইটে তিনি লিখেছিলেন, “আমি ম্যানচেস্টার ইউনাইটেড কিনছি, আপনাদের ধন্যবাদ।”

এর পরপরই ক্লাবটির সমর্থকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয়। মাস্কের অপ্রচলিত এবং অপ্রাসঙ্গিক টুইট করার ইতিহাস থাকায় কেউই নিশ্চিত ছিলেন না সত্যিই তিনি ফুটবল ক্লাব কেনার কোনো পরিকল্পনা করছেন কিনা। অবশেষে, মাস্ক নিজেই বিষয়টি পরিষ্কার করলেন।

 

বর্তমানে আমেরিকার গ্লেজার পরিবারের নিয়ন্ত্রণে রয়েছে ম্যানইউ। তবে গত কয়েক বছর ধরে পারফর্ম্যান্স খারাপ করায় এর সমর্থকরাও চাচ্ছেন ক্লাবটি যেনো গ্লেজার পরিবারের নিয়ন্ত্রণ থেকে বেরিয়ে আসে। এরই পরিপ্রেক্ষিতে মাস্কের আগের টুইটের পর মিশ্র প্রতিক্রিয়া দেখা দেয় সমর্থকদের মধ্যে। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে পোস্ট এবং কমেন্টের মাধ্যমে প্রতিক্রিয়া জানাচ্ছিলেন সমর্থকরা।

উল্লেখ্য, গত বছর একটি ব্রিটিশ গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, গ্লেজার পরিবার ক্লাবটি বিক্রি করতে চাচ্ছেন। তবে এরজন্য ৪ বিলিয়ন পাউন্ডের বেশি দাম দিতে হবে। ২০০৫ সাল থেকে ক্লাবটি গ্লেজার পরিবারের মালিকানায় রয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..