1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে জেলা প্রশাসনের উদোগে অসহায় দুস্থ প্রতিবন্দি মানুষের মধ্যে চেক বিতরন

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১২৯ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে ২১-২২অর্থ বছরের প্রশাসকের প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে অসহায় দরিদ্র দুস্থ প্রতিবন্দি বিভিন্ন জঠিল রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে আর্থিক সহায়তার চেক বিতরন করা হয়েছে

(১৭ আগষ্ট) বুধবার জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সম্মেলন এ আর্থিক সহায়তার চেক বিতরন করা হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তানিয়া সুলতানার সভাপতিত্বে এবং নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ফযছল মাহমুদ ফুয়াদ এর পরিচালনায় চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।

বিতরণ অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) জাহিদ আকতার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শাহিনা আক্তার,সিনিয়র সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুকান্ত সাহা,মীর রাশেদুজ্জামান উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন হানিফ হাওলাদার,জেসমিন বেগম,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব প্রমুখ।

পরে প্রধান অতিথি উপকারভোগীদের মধ্যে চেক বিতরন করেন। ২১-২২অর্থ বছরের প্রশাসকের প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে ৫২ জনের মধ্যে ৪ লক্ষ এবং এক ক্ষতিগ্রস্থ সাংবাদিককে চিকিতসা জন্য ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..