1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কুলাউড়ায় ইয়াবাসহ পুলিশের জালে নারী-পুরুষ

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ২৩৩ পিস ইয়াবাসহ দুই নারী-পুরুষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার কাদিপুর ও রাউৎগাঁও ইউনিয়ন এলাকায় কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেকের নেতৃত্বে দুটি পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

থানা সূত্রে জানা যায়, থানার এসআই বিদ্যুৎ পুরকায়স্থ সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রাউৎগাঁওয়ের কৌলাস্থ বসতঘর থেকে মাদক ব্যবসায়ী রায়না আক্তারকে (৩৫) ২০৩ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন। রায়না ওই এলাকার কয়েছ মিয়ার স্ত্রী।

অপর অভিযানে এসআই পরিমল চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সসহ কাদিপুরের কৌলা এলাকা থেকে মাদক ব্যবসায়ী মো. মুজিবকে (২৮) ৩০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেন। মুজিব রাউৎগাঁওয়ের মো. ইদ্রিস আলীর ছেলে।

বিষয়টি নিশ্চিত করে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে বুধবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও জানান, সিলেট রেঞ্জ ডিআইজির সার্বিক দিকনির্দেশনা ও জেলা পুলিশ সুপারের নির্দেশে কুলাউড়ায় পুলিশের মাদকবিরোধী অভিযান থাকবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..