1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় ৮ ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা

  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ১০৮ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় ৮ ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৭ আগস্ট) দুপুর বড়লেখা পৌর শহরের এই অভিযান চালানো হয়। অভিযানে নেতৃত্ব দেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন। অভিযানে সহায়তা করেছে বড়লেখা থানা পুলিশ।

আদালত সূত্র জানায়, নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে বড়লেখা পৌর শহরের ব্যবসায়ী ছালিম আহমদকে ৫ হাজার, ইমরান হোসেনকে ৫ হাজার, দীপক দত্তকে ৫ হাজার, আব্দুল কাইয়ুমকে ৫ হাজার, ছায়েদ আহমদকে ৪ হাজার, আব্দুল আলিম ৩ হাজার, সুনাম উদ্দিনকে ৩ হাজার, তারেক আহমদকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জরিমানার বিষয়টি নিশ্চিত করে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহাঙ্গীর হোসাইন জানান, অতিরিক্ত দামে পণ্য বিক্রি ও মূল্য তালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৩৮ ও ৪০ ধারায় ৮ ব্যবসায়ীকে ৩৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..