1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

প্রবাসে থেকে ইফতার সামগ্রী বিতরণ করলেন কমলগঞ্জের কৃষ্ণ কান্ত সিংহ

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ২০৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে মাধবপুর ইউনিয়নের শিমুলতলা গ্রামের কৃতি সন্তান ইতালি প্রবাসী কৃষ্ণ কান্ত সিংহের সংগঠন কে.এন.কে ফাউন্ডেশনের অর্থায়নে মহামারি করোনাভাইরাস মোকাবেলায় মানবিক সহায়তায় দরিদ্র ও অসহায় মুসলিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ মণিপুরি মুসলিম সেবা সংস্থার আয়োজনে শনিবার (৮মে) সকাল ১১ ঘটিকায় শুকুর উল্লারগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলায় পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম।
হাজী জয়নাল উদ্দিনের সভাপতিত্বে বাংলাদেশ মণিপুরি মুসলিম সেবা সংস্থার পরিচালক রফিকুল ইসলাম জসিমের সঞ্চালনায় মাধবপুর ইউনিয়নের টিলাগাঁও, ধলাইরপাড়, শুকুর উল্লারগাঁও গ্রামের অর্ধশতাধিক দরিদ্র ও অসহায় মুসলিম পরিবারের মাঝে চানা, তেল, চিনি, পেঁয়াজ ও সেমাই সহ নিত্যপ্রয়োজনীয় বিতরণ করা হয়। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মণিপুরি মুসলিম ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সভাপতি নূর উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল খালেক, ৮ নং মাধবপুর ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য সুফিয়া বেগম, শুকুর উল্লারগাঁও নূরানি জামে মসজিদের সভাপতি মো. জয়নাল আবেদীন প্রমুখ।
ইতালি প্রবাসী কৃষ্ণ কান্ত সিংহ জানান, কে.এন.কে ফাউন্ডেশনের অর্থায়নে বাংলাদেশ মণিপুরি মুসলিম সেবা সংস্থার আয়োজনে প্রতি বছরের ন্যায় এই বছরও রোজাদার হতদরিদ্র পরিবারের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। আমার এই কার্যক্রম অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..