1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৯:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বঙ্গোপসাগরে ট্রলারডুবি, ৩ জেলের লাশ উদ্ধার

  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় বঙ্গোপসাগরে একটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ সময় ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং ৩ জেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

আজ শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১০টার দিকে নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় একটি মাছ ধরার ট্রলারটি ডুবে যায়। তবে তাৎক্ষণিকভাবে মৃতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

জানা যায়, নেছার মাঝির ফিশিং ট্রলার ১৬ জন মাঝিমাল্লা নিয়ে মাছ ধরার জন্য নিঝুম দ্বীপ ইউনিয়নের ১০ কিলোমিটার দক্ষিণের দমারচর এলাকায় পৌঁছালে বৈরী আবহাওয়ার কারণে ট্রলারটি ডুবে যায়। পরে পার্শ্ববর্তী ট্রলার, নৌ পুলিশ ও কোস্টগার্ড অভিযান পরিচালনা করে ট্রলারে থাকা ১২ জেলেকে জীবিত এবং তিন জেলের মরদেহ উদ্ধার করে। তবে এখনো এক জেলে নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা কে এম শাফিউল কিঞ্জন বলেন, কোস্টগার্ডের একটি টিম উদ্ধার অভিযানে নেমেছে। তারা ঘটনাস্থলে রয়েছে। অভিযান শেষ হলে বিস্তারিত জানা যাবে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, এসব জেলের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করা সম্ভব হয়নি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..