1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

জেলা প্রশাসন ও পুলিশের উদ্যোগে মৌলভীবাজারে মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৩৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলা প্রশাসন ও পুলিশের উদ্যোগে উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে মাস্ক বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া প্রেসক্লাবের সামনে মাস্ক বিতরণ করেন। পরে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কর্মকর্তারা শহরের চৌমহনা, পশ্চিমবাজার, বেরিরপাড়, সমশেরনগর রোড, কুসুমভাগ, সাইফুর রহমান রোড, সদর উপজেলার সামন, চাঁদনীঘাট, কলেজ গ্রেইট, কোর্ট এলাকাসহ শহরের বিভিন্ন এলাকায় মাস্ক বিতরণ করেন ও মাস্ক পরায় উদ্বুদ্ধ করেন। এছাড়াও বিভিন্ন মার্কেট ও শপিংমলে ব্যবসায়ীদের সতর্কীকরণ কার্যক্রম পরিচালনা করেন।
করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি রোধকল্পে সচেতনতামূলক এ কার্যক্রম পরিচালনা করা হয়। সম্প্রতি করোনা সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষিতে সরকারের নির্দেশনানুযায়ী মাস্ক ব্যবহারের উপর প্রচার ও প্রচারণা চালানো হচ্ছে। মাস্ক বিতরণের সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার জানান সচেতনতামূলক প্রচারাভিযান সপ্তাহব্যাপী চলমান থাকবে। আগামী সপ্তাহ থেকে করোনা সংক্রমণ রোধে জনসাধারণের মাস্ক ব্যবহার সুনিশ্চিত করতে মোবাইল কোর্ট পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বর্তমান সময়ে হঠাৎ করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সবাইকে শারীরিক দুরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।
জেলা সিভিল সার্জন সুত্রে জানা যায় গেল ৬ দিনের ব্যবধানে মৌলভীবাজার জেলায় ৩৯ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ও ১ জন মৃত্যুবরণ করেছেন। জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৯ শ ৯৪ জন। সুস্থ রোগীর সংখ্যা ১ হাজার ৯শ ১২ জন। সরকারি হিসেবে মৃতের সংখ্যা ২৩।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..