1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র অর্থায়নে দরিদ্র পরিবারে নলকুপ স্থাপন

  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৩৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি :: বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র অর্থায়নে বড়লেখা পৌরসভার আদিত্যের মহল পূর্বচক এলাকর একটি দরিদ্র পরিবারে নলকুপ স্থাপন করে দেয়া হয়েছে। বছরের পর বছর ধরে বিশুদ্ধ পানীয়জলের অভাবে পরিবারটি চরম দুর্ভোগ পোয়াচ্ছিল।

জানা গেছে, পানীয় জলের কষ্টের ব্যাপারে বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র নেতৃবৃন্দের কাছে ভুক্তভোগী পরিবারটি একটি অগভীর নলকুপের জন্য আবেদন করে। তাৎক্ষণিক ফাউন্ডেশন নেতৃবৃন্দ নলকূপ প্রদানের সম্ভাব্যতা যাচাই করতে ঘটনাস্থল পরিদর্শন করেন। নেতৃবৃন্দ বিশুদ্ধ পানীয়জলের নিদারুণ কষ্টের বিষয়টি উপলব্দি করে ভুক্তভোগী পরিবারকে জরুরী ভিত্তিতে একটি নলকুপ স্থাপন করে দেয়ার সিদ্ধান্ত নেন। গত ১৮ আগষ্ট আনুষ্ঠানিকভাবে নলকুপ স্থাপনের কাজ শুরু হয়। গত ২১ আগষ্ট রোববার বিকেলে নলকুপ স্থাপনের কাজ শেষ হলে তা ভুক্তভোগী পরিবারকে বুঝিয়ে দিয়েছেন বড়লেখা ফাউন্ডেশন ইউ,কে’র সভাপতি শাহীন ইকবাল। এসময় ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসিম স্বপন, ফাউন্ডেশনের শুভাকাঙ্খী ও স্থানীয় প্রতিনিধি শামীম আহমেদ প্রমুখ।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..