1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তারাপাশা বিষ্ণুপদ ধামের নতুন পরিচালনা কমিটি সভাপতি নেপাল দত্ত, সম্পাদক রুদ্রজিত দে

  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ১৪৪ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: দীর্ঘ প্রায় এক বছর পর বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মৌলভীবাজারের রাজনগর উপজেলার ঐতিহ্যবাহী তারাপাশা বিষ্ণুপদ ধামের নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সোমবার (২২ আগস্ট) সকাল ১১টায় এ উপলক্ষে তারাপাশা বিষ্ণুপদ ধাম প্রাঙ্গণে ধাম পরিচালনা কমিটির আহবায়ক ও রাজনগর উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা পালের সভাপদিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহমদ, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সহকারী কমিশনার (ভূমি) বাবলু সুত্রধর, রাজনগর থানার ওসি বিনয় ভূষন রায়, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি আশু রঞ্জন দাশ, মনসুরনগর ইউপি চেয়ারম্যান মিলন বখত, কামারচাক ইউপি চেয়ারম্যান আতাউর রহমান, ফতেপুর ইউপি চেয়ারম্যান নকুল দাসসহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে ২য় পর্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিক্রমে নেপাল দত্তকে সভাপতি ও রুদ্রজিত দে-কে সাধারণ সম্পাদক করে আগামী ৫ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ট তারাপাশা বিষ্ণুপদ ধামের নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে স্থানীয়সহ রাজনগর উপজেলার বিপুল সংখ্যক সনাতন ধর্মাবলাম্বী লোকজন উপস্থিত ছিলেন। সবশেষে উপস্থিত ভক্তদের মাঝে মহাপ্রসাদ বিতরণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..