1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

জুড়ি উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে দলিল লেখকদের দাপট

  • আপডেট টাইম : সোমবার, ২২ আগস্ট, ২০২২
  • ২৭৩০ বার পঠিত

স্টাফ রিপোটার :: জুড়ি উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসে দলিল লেখকদের দাপটে অতিষ্ট কর্মকতা ও কর্মচারীরা এমনকি উপকার ভোগীরাও। দলিল লেখকদের দাপটের বিষয়ে একটি ভিডিও ফুটেজ হাতে এসেছে, অনুসন্ধান করে দেখা যায়- দলিল লেখক মো: ইমদাদুল রহমান চৌধুরী মারমুখী হয়ে সাব-রেজিস্ট্রারের দিকে যাওয়ার চেষ্টা করছেন এবং কয়েকজন তাকে ঠেকানোর চেষ্টা করছেন-যাহা মারাত্মকভাবে বিশৃংখলা ও সরকারি কাজে বাধা প্রদান।

নাম প্রকাশে অনিচ্ছুক কর্মচারীরা বলেন- ইমদাদুল রহমান চৌধুরী, কামরুল হাসান নোমান , মাহবুবুল আলম গংরা প্রায়শই নিজেদের প্রভাব প্রতিপত্তি দেখিয়ে হুমকি দামকিসহ অসৌজন্যমুলক আচরন করছেন কিন্তুু ভয়ে কেহ কথা বলার সাহস করে না বিভিন্ন ভাবে নাজেহাল হওয়া ভয়ে ।

সম্প্রতি জুড়ি উপজেলা সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে রাষ্ট্রের সাধারণ মানুষকে নিঃস্ব করার অকল্পনীয় ঘটনা ঘটেছে। গত ১৭আগষ্ট এজলাস চলাকালে মো: ইমদাদুল রহমান চৌধুরী একটি দলিল নিয়ে গেলে রেজিষ্টার মো: হাবিবুর রহমান অফিস আদেশ পালন করে দলিল সম্পাদনার জন্য নিয়ে আসতে বলা হলে তিনি এজলাস কক্ষেই উপজেলা রেজিষ্টারের সম্মুখেই হট্রগোল,অসাধু আচরনসহ সরকারী কাজে বাধা প্রদান করেন। ইমদাদুল রহমান চৌধুরীসহ আরো কিছু দলিল লেখকদের এমন আচরনে একদিকে সরকারী কাজে বাধাগ্রস্থ করছেন অন্যদিকে মানুষের সেবা প্রাপ্তিতে ভোগান্তির সৃষ্টি করেন।

এনিয়ে জুড়ি উপজেলা সাব রেজিষ্টার মো: হাবিবুর রহমান এর সাথে আলাপকালে তিনি বলেন,একটি দলিল সম্পাদনের জন্য ইমদাদুল রহমান চৌধুরী আসেন এজলাস কক্ষে। কাগজপত্রে অফিস আদেশ সঠিক না থাকায় সেটি কাজ সম্পাদন করা যাবেনা বললেই তিনি ক্ষিপ্ত হয়ে হট্রগোলসহ অসৌজন্যমুলক আচররন করে আতংকের সৃষ্টি করেন এজলাস প্রাঙ্গনে। যাহা অফিসের কাজে বাধাগ্রস্থ করেছেন। পরবর্তীতে স্থানীয় গন্যমান্যরা এসে সমাধানের চেষ্টা করেন। এ বিষয়ে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..