1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৩৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আবারও করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২
  • ১৩৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন ফের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে তার শরীরে করোনার কোনো উপসর্গ রয়েছে কিনা, শারীরিক অবস্থা কেমন—এসব বিষয়ে কিছুই জানাননি বিগ-বি।

বুধবার (২৪ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার (২৩ আগস্ট) রাত ১১টা ২৫ মিনিটে সোশ্যাল মিডিয়ায় এক টুইটবার্তায় অমিতাভ জানান, দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

এই বলি তারকা বলেন, “আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। যারা আমার ধারের কাছে এবং সংস্পর্শে এসেছিলেন, তারা অনুগ্রহ করে পরীক্ষা করে নিবেন।”

এর আগে ২০২০ সালের প্রথম ঢেউয়ের সময়ও করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। প্রাথমিকভাবে অমিতাভের ছেলে অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এরপর অমিতাভ ও অভিষেকের স্ত্রী ঐশ্বর্যও মহামারি ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থা খারাপ হওয়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। পরে সুস্থ হয়ে আগস্টে বাড়ি ফিরেছিলেন। কাজও শুরু করেছিলেন বিগ-বি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..