1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সোহেল তাজ

  • আপডেট টাইম : শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: দীর্ঘ প্রায় আড়াই বছর পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে গেলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ।

গতকাল বৃহস্পতিবার রাতে ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির এ রাজনৈতিক কার্যালয়ে যান তিনি। সেখানে আওয়ামী লীগের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতার সঙ্গে প্রায় ঘণ্টাখানেক সময় কাটান।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রায় আড়াই বছর পর শতাধিক সমর্থক নিয়ে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে ঢোকেন তিনি। এ সময়ে সোহেল তাজের সঙ্গে আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভূঁইয়া ডাবলুও ছিলেন। তারা দুজন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা যে কক্ষে বসেন সেখানে গিয়ে বসেন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক শাখাওয়াত হোসেন শফিক ও কার্যনির্বাহী সদস্য শাহাবুদ্দিন ফরাজীসহ কয়েকজন নেতা।

আওয়ামী লীগের একাধিক কেন্দ্রীয় নেতা গণমাধ্যমকে বলেন, ‘সোহেল তাজ নেতাদের সঙ্গে কুশলবিনিময় করেন এবং স্বাস্থ্য সচেতনতার বিষয়ে আলাপ করেন।’

এদিকে সর্বশেষ সোহেল তাজ ২০১৯ সালে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের তার ছেলের বিয়ের দাওয়াত দিতে এ কার্যালয়ে এসেছিলেন। আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্যবিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভূঁইয়া ডাবলুর মেয়ের সঙ্গে সোহেল তাজের ছেলের বিয়ে হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..