1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:০৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

হালান্ডের প্রথম হ্যাটট্রিকে ম্যানসিটির দুর্দান্ত জয়

  • আপডেট টাইম : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ৫২ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে দুই গোলে পিছিয়ে থেকে অতঃপর দুর্দান্ত ভাবে ঘুরে দাঁড়ায় ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগে নিজের প্রথম হ্যাটট্রিকে জয়ের জয় নিশ্চিত করেন আর্লিং হালান্ড ।

শনিবার (২৭ আগস্ট) ইতিহাদ স্টেডিয়ামে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হয় ম্যানচেস্টার সিটি। যেখানে প্রথমার্ধে ০-২ গোলে পিছিয়ে থেকে শেষ পর্যন্ত ৪-২ গোলে জিতেছে গত দুই আসরের চ্যাম্পিয়নরা।

ম্যাচে চতুর্থ মিনিটেই আত্মঘাতী গোল খেয়ে বসে সিটি। প্রতিপক্ষের ফ্রি কিকে বক্সের ভেতর বল কাইল ওয়াকারের হাতের ওপরের দিকে লেগে আরেক ডিফেন্ডার জন স্টোনসের পা ছুঁয়ে জালে জড়ায়। এরপর ২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করে প্যালেস। সতীর্থের কর্নারে বক্সে জোরাল হেডে বল জালে পাঠান ডেনমার্কের ডিফেন্ডার ইওয়াখিম আনাসন। এতে ০-২ এ পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে সিটি।

তবে দ্বিতীয়ার্ধের চিত্রটা ছিল একবারেই ভিন্ন। ৫৩তম মিনিটে ব্যবধান কমান বের্নার্দো সিলভা।
এরপরই শুরু হালান্ডের জাদু। ৬২তম মিনিটে দলকে সমতায় ফেরান তিনি। ৭০তম মিনিটে দলকে এগিয়ে নেন হালান্ড। আর ৮১তম মিনিটে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। প্রিমিয়ার লিগে চার ম্যাচে হালান্ডের গোল হলো ৬টি।

৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে ম্যানচেস্টার সিটি। তাদের সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে দুই নম্বরে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়ন। সমান ৭ পয়েন্ট করে নিয়ে পরের তিনটি স্থানে টটেনহ্যাম হটস্পার, লিডস ইউনাইটেড ও চেলসি। এর মধ্যে টটেনহ্যাম খেলেছে ৩ ম্যাচ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..