1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৯:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
র্অথপাচাররে প্রতবিদেন দতিে বলিম্বে আদালতরে উষ্মা প্রকাশ, ট-িটোয়ন্টেি বশ্বিকাপে র্সবোচ্চ উইকটেরে মালকি সাকবি,পঁেয়াজরে জ্বালায় অস্থরি বাণজ্যিমন্ত্রী! ,‘বঙ্গবন্ধু শখে মুজবি কুইজ’ লটারতিে বজিয়ী ১০০ জন, বাংলাদশেে সব র্ধমরে মানুষরে সহাবস্থান চায় যুক্তরাজ্য: হাইকমশিনার, তৃতীয় ধাপে ঢাকা ও ময়মনসংিহ বভিাগে নৌকা পলেনে যারা, ডঙ্গেু নয়িে হাসপাতালে ১৭৯ জন, মৃত্যু একজনরে, সরকার সাম্প্রদায়কিতা সৃষ্টি করে বএিনপকিে দায়ী করছ:ে ফখরুল, ওবায়দুল কাদরেরে স্বাক্ষর জাল: উপজলো ভাইস-চয়োরম্যান কারাগারে সাম্প্রদায়কি হামলায় জড়তিরা যে দলরেই হোক বচিার হব:ে আইনমন্ত্রী, টকিা নয়িে বাংলাদশেে এলে কোয়ারন্টোইন লাগবে না

মানে-আলকান্তারার গোলে জয়ে ফিরল লিভারপুল

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৬১ বার পঠিত

স্পোর্টস ডেস্ক : শিরোপা স্বপ্ন শেষ হয়ে গেছে আগেই। এখন লিভারপুলের চোখ শীর্ষ চারে থেকে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নেয়া। সেই লক্ষ্য সামনে রেখে দুই ম্যাচ পর জয়ের ধারায় ফিরেছে ইয়ুর্গেন ক্লপের দল।

শনিবার রাতে আনফিল্ডে সাউদাম্পটনকে ২-০ গোলে হারিয়েছে অলরেডরা। সাদিও মানে স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর দ্বিতীয় গোলটি করেন থিয়াগো আলকান্তারা।

ম্যাচের ১৮ মিনিটে ডানদিক থেকে মোহাম্মদ সালাহর প্রচেষ্টা একদম সামনে এসে ঠেকিয়ে দেন সাউদাম্পটন গোলরক্ষক ফ্রেজার ফর্স্টার। দিয়েগো জোতাও সুযোগ নষ্ট করেন। শেষ পর্যন্ত ৩১ মিনিটে মানের গোলে এগিয়ে যায় গতবারের চ্যাম্পিয়নরা। ডানদিক থেকে মোহাম্মদ সালাহর ক্রস দারুণ হেডে জালে জড়ান মানে। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় লিভারপুল।

দ্বিতীয়ার্ধে কিছুটা অগোছালো ফুটবল খেলেছে দুই দলই। ৮১তম মিনিটে মানে বল জালে পাঠালেও অফসাইডের কারণে গোল বাতিল হয়ে যায়। তবে নির্ধারিত সময়ের শেষ মিনিটে বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে ব্যবধান ২-০ করেন আলকান্তারা।

এ জয়ের পর ৩৪ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে ছয় নম্বরেই আছে লিভারপুল। সমান ম্যাচে ৩৭ পয়েন্ট নিয়ে ১৬তম স্থানে সাউদাম্পটন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..