1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :

বাজেট সেগমেন্টের রেডমি ৯ ডুয়েল ক্যামেরা আনল শাওমি

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: ফোনটি দেশে তিনটি কালার ভ্যারিয়েন্ট স্পোর্টি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লুতে শীঘ্রই পাওয়া যাবে দেশের অথোরাইজড মি স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে। ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টের দাম ১২ হাজার ৯৯৯ টাকা।

বাংলাদেশের বাজারে সর্বোচ্চ বিক্রি হওয়া সিরিজ লাইন-আপের রেডমি ৯ ডুয়েল ক্যামেরা সংস্করণের স্মার্টফোন উন্মোচন ঘোষণা দিয়েছে শাওমি।

প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, সবার জন্য উদ্ভাবন আনার যে মিশন, তার সঙ্গে সঙ্গতি রেখেই সাশ্রয়ী মূল্যে প্রিমিয়াম ফিচারে এনেছে ডিভাইসটি।

রেডমি ডুয়েল ক্যামেরা সংস্করণের ডিভাইসটি অঁরা আইকনিক ডিজাইনে আনা হয়েছে। ফোনটিতে আছে ৬.৫৩ ইঞ্চির আইপিএস এইচডি প্লাস ডিসপ্লে। ডিসপ্লেতে থাকছে টিইউভি রাইনল্যান্ড ব্লু-লাইট সার্টিফিকেশন। নিরাপত্তার জন্য আছে ফেস আনলক।

আগেরগুলেোর মতো এই ফোনেও আছে ডুয়েল সিম কার্ড, ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট ও ৩.৫ এমএম হেডফোন জ্যাক।

রেডমি ৯ ডুয়েল ক্যামেরা সংস্করণে আছে ১৩ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা; একটি ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর ও এলইডি ফ্ল্যাশ।

স্মার্টফোনটিতে আছে ক্যালিডস্কোপ, ডকুমেন্টস স্ক্যানার ও প্লাম শাটার ফিচার। সামনে রয়েছে সেলফি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের এআই ক্যামেরা।

ফোনটিতে দেয়া হয়েছে মিডিয়াটেকের হেলিও জি৩৫ অক্টা-কোরের ২.৩ গিগাহার্জের গেইমিং চিপসেট। ডিভাইসটিতে ৫০০০ এমএএইচের উচ্চ ক্ষমতার ব্যাটারি দেয়া হয়েছে যা একই ক্যাটাগরির অন্য ফোনের চেয়ে ২৫ শতাংশ দীর্ঘস্থায়ী।

অন্য সংস্করণের মতো রেডমি ৯ ডুয়েল ক্যামেরায় আছে পি২আই পানিনিরোধী ফিচার, স্প্ল্যাশ থেকে রক্ষায় কর্টিং প্রটেকশন।

রেডমি ৯ ডুয়েল ক্যামেরা সংস্করণটিতে আগে থেকেই একটি স্ক্রিন প্রটেক্টর দেয়া আছে।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘রেডমি পণ্যে আমাদের লক্ষ্য সর্বশেষ স্মার্টফোন প্রযুক্তি উদ্ভাবন যুক্ত করা ও সেটি গ্রাহকদের জন্য নিয়ে আসা। রেডমি ফোনের জনপ্রিয়তা তারই প্রমাণ।

‘ফোনটি সুলভ মূল্যে প্রিমিয়াম ডিজাইনের সঙ্গে সর্বোত্তম পারফরম্যান্স নিশ্চিত করে, যা গ্রাহকদের দেবে এক অনন্য অভিজ্ঞতা।’

ফোনটি দেশে তিনটি কালার ভ্যারিয়েন্ট স্পোর্টি অরেঞ্জ, কার্বন ব্ল্যাক ও স্কাই ব্লুতে শীঘ্রই পাওয়া যাবে দেশের অথোরাইজড মি স্টোর, পার্টনার স্টোর এবং রিটেইল চ্যানেলে।

ফোনটির ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টের দাম ১২ হাজার ৯৯৯ টাকা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..