1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফোরাম বড়লেখার কার্যকরী কমিটি গঠন সভাপতি জীবন, সম্পাদক মিজান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১২১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: বিনা-প্রতিদ্ব›িদ্বতায় বর্হিবিশ্ব জাতীয়তাবাদী ফোরাম বড়লেখার কার্যকরী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম জীবন ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান।

জানা গেছে, গত ২ আগষ্ট ফোরামের সভাপতি আব্দুস শহীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজানের পরিচালনায় সর্বাধিক সংখ্যক সদস্যের উপস্থিতিতে অনুষ্টিত কার্যকরী কমিটির সভায় গৃহীত সর্বসম্মত সিদ্ধান্তের আলোকে গঠিত নির্বাচন কমিশনের মাধ্যমে ৩০ আগষ্ট নির্বাচনের অনুষ্ঠানের তারিখ ঘোষণা করা হয়। ২৪ আগষ্ট মনোয়নপত্র দাখিলের শেষ দিন সভাপতি ও সম্পাদক পদে ফখরুল ইসলাম জীবন এবং মিজানুর রহমান মিজান একক প্রার্থী থাকায় ২৭ আগষ্ট চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশের সময় তাদের নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন ফোরামের সাবেক সভাপতি আব্দুস শহীদ।

নতুন কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান জানান, তিনি প্রতিষ্ঠাকালিন সাধারণ সম্পাদক। এবারও তাকে বিনা-প্রতিদ্ব›িদ্বতায় পুনঃনির্বাচিত করা হয়েছে। সভাপতি পদে একক প্রার্থী থাকায় সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম জীবনকে সভাপতি ঘোষণা করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..