1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

গ্রিসে মৌলভীবাজারের যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৯১ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: গ্রিসে মাহবুবুর রহমান জিল্লুর (২৯) নামে বাংলাদেশি যুবকের গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গ্রিসের সান্তোরিনি দ্বীপে এ ঘটনাটি ঘটেছে।

সোমবার (২৯ জুলাই) রাতে গ্রিসের বিভিন্ন গণমাধ্যম এ নিয়ে সংবাদ প্রচার করে।

ওই যুবক গলায় দড়ি বেঁধে নিজের ঘরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

জানা গেছে, মাহবুবুর রহমান জিল্লুর নামের এই বাংলাদেশি যুবক সান্তোরিনির কামারিতে একটি স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠানে চাকরি করতেন। গতকাল সকাল থেকেই তার সহকর্মীরা তার সাথে যোগাযোগ করতে পারছিলেন না। তারা বিভিন্নভাবে তাকে খুঁজতে শুরু করেন। একপর্যায়ে খুঁজে তার ঘরে গেলে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সহকর্মীরা। পরে তারা পুলিশকে খবর দিলে স্থানীয় থিরা সাব-ডিস্ট্রিক্টের পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ওই যুবক নিজেই গলায় দড়ি বেঁধে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। তবে কী কারণে আত্মহত্যা করতে পারে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তদন্ত করছে পুলিশ।

নিহত বাংলাদেশি যুবক মাহবুবুর রহমান জিল্লু সিলেটের মৌলভীবাজার জেলার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের বড়কাপন গ্রামের তোফাজ্জল মিয়ার পুত্র বলে জানা গেছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..