1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস সার্ভিস উদ্যোগকে জনপ্রশাসনের স্বীকৃতি

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৩৩ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলায় ট্যুরিস্টদের দর্শনীয় স্থানে সহজে যাতায়াতের জন্য জেলা প্রশাসনের উদ্যোগে ট্যুরিস্ট বাস সার্ভিস চালু রয়েছে। সেই উদ্যোগটি গুরুত্বপূর্ণ জনকল্যানকর কাজ হিসেবে উদ্যোগটি স্বীকৃতি প্রদান করেছে জনপ্রশাসন মন্ত্রনালয়।

মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পর্যটন শিল্পের বিকাশের জন্য ট্যুরিস্ট বাস চালুর উদ্যোগ গ্রহণ করা হয়।

উদ্যোগটি গ্রহণের শুরু থেকেই বিভিন্ন মহল থেকে তা প্রশংসিত হয়। উদ্যোগটি বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান সংক্রান্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাছাই কমিটির সুপারিশক্রমে জাতীয় কমিটিতে উপস্থাপিত হয়েছে এবং গুরুত্বপূর্ণ জনকল্যাণকর কাজ হিসেবে প্রশংসিত হয়েছে।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এ অর্জনে জেলা প্রশাসন, মৌলভীবাজারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হচ্ছে সকল জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধির প্রতি যাঁরা শুরু থেকেই এর নেপথ্যে নিরলসভাবে সহযোগিতা করে গিয়েছে। জেলা প্রশাসন জনকল্যাণে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ্য- ২০২১ সালের অক্টোবর মাসে বিশেষায়িত এই ট্যুরিস্ট বাসের উদ্বোধন করেছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। বাসটি চালুর পর থেকেই এ জেলায় আগত পর্যঠকদের মাঝে জনপ্রিয়তা লাভ করে। স্বল্প খরচে ভ্রমণের জন্য প্যাকেজে দুটি বাসে দুটি চালু করা হয়।

প্রাথমিকভাবে দুটি রোডে বাস চলাচলে প্যাকেজ-১ এ ভাড়া জনপ্রতি ৩০০টাকা, দুপুরের খাবারসহ ৪০০ টাকা। প্যাকেজ-২ এ ভাড়া জনপ্রতি ৩৫০ টাকা, দুপুরের খাবারসহ ৪৫০ টাকা নির্ধারণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..