1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ১০:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

মৌলভীবাজারে ট্যুরিস্ট বাস সার্ভিস উদ্যোগকে জনপ্রশাসনের স্বীকৃতি

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৪৯ বার পঠিত

স্টাফ রিপোর্টার :: মৌলভীবাজার জেলায় ট্যুরিস্টদের দর্শনীয় স্থানে সহজে যাতায়াতের জন্য জেলা প্রশাসনের উদ্যোগে ট্যুরিস্ট বাস সার্ভিস চালু রয়েছে। সেই উদ্যোগটি গুরুত্বপূর্ণ জনকল্যানকর কাজ হিসেবে উদ্যোগটি স্বীকৃতি প্রদান করেছে জনপ্রশাসন মন্ত্রনালয়।

মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে পর্যটন শিল্পের বিকাশের জন্য ট্যুরিস্ট বাস চালুর উদ্যোগ গ্রহণ করা হয়।

উদ্যোগটি গ্রহণের শুরু থেকেই বিভিন্ন মহল থেকে তা প্রশংসিত হয়। উদ্যোগটি বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক প্রদান সংক্রান্ত জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাছাই কমিটির সুপারিশক্রমে জাতীয় কমিটিতে উপস্থাপিত হয়েছে এবং গুরুত্বপূর্ণ জনকল্যাণকর কাজ হিসেবে প্রশংসিত হয়েছে।

জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, এ অর্জনে জেলা প্রশাসন, মৌলভীবাজারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করা হচ্ছে সকল জনপ্রতিনিধি, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধির প্রতি যাঁরা শুরু থেকেই এর নেপথ্যে নিরলসভাবে সহযোগিতা করে গিয়েছে। জেলা প্রশাসন জনকল্যাণে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে উল্লেখ্য- ২০২১ সালের অক্টোবর মাসে বিশেষায়িত এই ট্যুরিস্ট বাসের উদ্বোধন করেছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার খলিলুর রহমান। বাসটি চালুর পর থেকেই এ জেলায় আগত পর্যঠকদের মাঝে জনপ্রিয়তা লাভ করে। স্বল্প খরচে ভ্রমণের জন্য প্যাকেজে দুটি বাসে দুটি চালু করা হয়।

প্রাথমিকভাবে দুটি রোডে বাস চলাচলে প্যাকেজ-১ এ ভাড়া জনপ্রতি ৩০০টাকা, দুপুরের খাবারসহ ৪০০ টাকা। প্যাকেজ-২ এ ভাড়া জনপ্রতি ৩৫০ টাকা, দুপুরের খাবারসহ ৪৫০ টাকা নির্ধারণ করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..