1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে কচ্ছপ উদ্ধারের পর অবমুক্ত

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ১৩৬ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে একটি কচ্ছপ উদ্ধার করে অবমুক্ত করেছে বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ। গত মঙ্গলবার (৩০ আগস্ট) রাত ১০টায় কচ্ছপটিকে লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরিতে লেকে অবমুক্ত করা হয়।
বন বিভাগ স‚ত্রে জানা যায়, উপজেলার পতনঊষার ইউনিয়নের মাইজগাঁও এলাকার তোয়াব মিয়ার বাড়ির ১০ বছরের শিশু মোয়াজ্জিন টিউবওয়েল এর পাশে কচ্ছপটিকে দেখতে পায়। পরে কচ্ছপটিকে তাদের কাছে রেখে মঙ্গলবার রাতে বনবিভাগের কাছে খবর দেওয়া হয়। বনবিভাগ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মঙ্গলবার রাত নয়টায় কচ্ছপটি উদ্ধার করে কমলগঞ্জের স্টুডেন্ট ডরমিটরি লেকে অবমুক্ত করে। এ সময় বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের সদস্য তাজুল ইসলাম, সুব্রত সরকার ও কমলগঞ্জ জীববৈচিত্র্য রক্ষা কমিটির সাধারণ সম্পাদক মো. আহাদ মিয়া ও সদস্য মিনয় প্রান্ত পাল উপস্থিত ছিলেন।
বন্যপ্রাণী ও প্রকৃতি সংরক্ষণ বিভাগের মৌলভীবাজার রেঞ্জ কর্মকর্তা শহিদুল ইসলাম বলেন, আমাদের কাছে খবর আসার সাথে সাথে কচ্ছপটি উদ্ধার করে লাউয়াছড়া স্টুডেন্ট ডরমিটরি লেকে অবমুক্ত করা হয়েছে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..