1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০৮:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
মৌলভীবাজারের ৫টি রেলওয়ে স্টেশন বন্ধ থাকায় এখন ভুতুরে বাড়ি: যাত্রী দুর্ভোগ চরমে: চুরি ও নষ্ট হচ্ছে রেলওয়ের মুল্যবান সম্পদ,নতুন বছরে দৃঢ় হোক সম্প্রীতির বন্ধন, দূর হোক সংকট: প্রধানমন্ত্রী. আজ রোববার উদযাপন হবে বই উৎসব. দুর্গম এলাকায় বিকল্প ব্যবস্থায় নতুন বই পাঠানো হবে: শিক্ষামন্ত্রী, নতুন বছরে নতুন শিক্ষাক্রম চালু হচ্ছে : শিক্ষামন্ত্রী, নতুন আশা নিয়ে মধ্যরাতে বরণ করা হবে ২০২৩ সাল, সিডনিতে আতশবাজির মধ্য দিয়ে ‘নিউ ইয়ার’ বরণ, ইংরেজি নববর্ষ উদযাপনে পুলিশের কড়াকড়ি,আবারও প্রেস ক্লাবের সভাপতি ফরিদা, সম্পাদক হলেন শ্যামল ,নতুন বছরকে স্বাগত জানাতে কুয়াকাটায় পর্যটকের ঢল

সিলেটের বিদায়ী পুলিশ সুপার ফরিদ উদ্দিন র‍্যাবের অধিনায়ক হলেন

  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৬৯ বার পঠিত

সিলেট প্রতনিধি :: সিলেট জেলার বিদায়ী পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-এর অধিনায়ক হয়েছেন। সিলেট থেকে ফিরে তিনি র‍্যাব হেড কোয়ার্টারে অধিনায়ক হিসেবে যোগদান করবেন।

বুধবার (৩১আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এর আগে গত ২ জুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ শাখা-১ এর উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে মোহাম্মদ ফরিদ উদ্দিনকে চট্রগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছিলো।

এদিকে, বিদায়লগ্নে ‘SP Sylhet’ ফেসবুক আইডি থেকে মোহাম্মদ ফরিদ উদ্দিন নিজের অনুভূতি ব্যক্ত করেছেন। ফেসবুক পোস্টে তিনি উল্লেখ লিখেন- ‘‘আজ (৩১/৮/২২) সিলেট জেলায় ৩ বছর ২মাস ৭দিন কর্মকাল শেষ করে সিলেট জেলা হতে বিদায় নিচ্ছি। নতুন পুলিশ সুপারের নিকট দায়িত্ব হস্তান্তর করে সন্ধ্যায় ঢাকার উদ্দেশ্যে রওনা করব। বিদায় বেলায় পেছনের অনেক সুন্দর সুন্দর স্মৃতি মনে পড়ছে, অনেকের কথা বলতে ইচ্ছে করছে। শুধু সংক্ষিপ্ত করে এটুকু বলতে চাই :
(১) ভালো থাকবেন সিলেটের সম্মানিত জনগণ ।
(২) ভালো থাকবেন সিলেটের জনপ্রতিনিধিবৃন্দ ।
(৩) ভালো থাকবেন সিলেটের রাজনৈতিক ব্যক্তিবর্গ ।
(৪) ভালো থাকবেন সিলেটের সকল সরকারি- বেসরকারি চাকরিজীবীগণ এবং ব্যবসায়ীগণ।
(৫) ভালো থাকবেন সিলেটের সকল প্রিয় সাংবাদিক নেতৃবৃন্দ এবং সংবাদ কর্মীবৃন্দ।
(৬) ভালো থাকবেন এবং বরাবরের মত দেশের পাশে থাকবেন সিলেটের প্রিয় প্রবাসীবৃন্দ।
(৭) ভালো থাকবেন আমার প্রিয় জাতির শ্রেষ্ঠ সূর্যসন্তানরা বীর মুক্তিযোদ্ধা বৃন্দ।
(৮) ভালো থাকবেন শ্রমজীবীও মেহনতি মানুষ।
আপনাদের সকলের অকুন্ঠ সমর্থন ভালবাসা এবং অনুপ্রেরণা আমার এই দীর্ঘ পথ চলার পথকে মসৃণ করেছে।
সবশেষে বলতে চাই- ভালো থাকুক আমার প্রিয় সিলেট জেলা পুলিশের সকল সদস্য । ভালো থাকুক এবং সেবার মানসিকতা নিয়ে বেড়ে উঠুক সিলেট বিভাগীয় পুলিশ হাসপাতাল। ভালো থাকুক ভোলাগঞ্জের “হোয়াইট স্টোন গেস্ট হাউস”। ভালো থাকুক জাফলং এর “পিয়াইন পুলিশ কটেজ” ভালো থাকুক আমার প্রাণের ‘স্মৃতি ৭১’। সালাম তোমাকে -ভালো লাগার ও ভালোবাসার প্রিয় সিলেট।’’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..