1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:২১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

কমলগঞ্জে ঈদবস্ত্র, খাদ্যসামগ্রী ও নগদ সহায়তা প্রদান

  • আপডেট টাইম : রবিবার, ৯ মে, ২০২১
  • ২০৫ বার পঠিত

কমলগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে সাড়ে তিনশত দরিদ্র অসহায় মানুষের মাঝে ঈদবস্ত্র, খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও আওয়ামীলীগ নেতা আব্দুল আহাদ (ফারুক আহমেদ)। রোববার (৯ মে) সকাল সাড়ে ১০টায় আদমপুর ইউনিয়নের নৈনারপারস্থ নিজ বাড়ীতে স্বাস্থ্যবিধি মেনে সাড়ে তিনশত দরিদ্র অসহায় মানুষকে ঈদবস্ত্র, খাদ্য সামগ্রী ও নগদ অর্থসহ জনপ্রতি ১ হাজার টাকা পরিমাণ সহায়তা প্রদান করেন। এ সময় সাবেক ইউপি সদস্য হাজী আব্দুল লতিফ, সাংবাদিক শাব্বির এলাহী প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, প্রতিবছর ঈদ ছাড়াও সাম্প্রতিক করোনা সংকটকালে ও প্রাকৃতিক নানা দূর্যোগের সময় আব্দুল আহাদ (ফারুক আহমেদ) বিত্তহীন, অসহায় মানুষের পাশে দাঁড়ান। কয়েকমাস আগে দুর্ঘটনায় আহত প্রবীণ আওয়ামীলীগ নেতা জামাল মিয়াকে একটি হুইল চেয়ার ও আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এছাড়াও অদম্য মেধাবী শিক্ষার্থী ও দরিদ্র লোকদের বিয়েশাদীতেও আব্দুল আহাদ (ফারুক) আর্থিক সহায়তা করে থাকেন। সংস্কৃতিকর্মী সাদেক হোসেন, ব্যবসায়ী সমছু মিয়া, তানবীর আহমেদ জানান, আব্দুর আহাদ (ফারুক) এর মানবিক সহায়তা দরিদ্র মানুষের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। তার এ উদ্যোগ নিঃসন্দেহে প্রসংশার দাবীদার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..